Home Latest News নাম সংকীর্তন নিয়ে বিবাদের জেরে সিমলায় খুন জোড়াফুল কর্মী

নাম সংকীর্তন নিয়ে বিবাদের জেরে সিমলায় খুন জোড়াফুল কর্মী

0
নাম সংকীর্তন নিয়ে বিবাদের জেরে সিমলায় খুন জোড়াফুল কর্মী
Parul

নিজস্ব প্রতিবেদক, ইংরেজবাজার: গত মঙ্গলবারই মিটে গিয়েছে মালদা সহ উত্তরবঙ্গের ভোটপর্ব। আগামি ২৩শে মে’ই জানা যাবে উত্তরবঙ্গের ৮টি আসনে কোন কোন দলের প্রার্থীরা জয়ী হয়েছেন। তবে ভোট পর্ব মিটে গেলেও রাজনৈতিক সংঘর্ষে কোন দাঁড়ি কমা পড়ছে না কোথাও। উত্তরবঙ্গের নানা এলাকাতেই দেখা যাচ্ছে নির্বাচনোত্তর রাজনৈতিক সংঘর্ষ। প্রায় প্রতিটি সংঘর্ষেই নাম জড়াচ্ছে শাসক দলের। হয় তারা আক্রান্ত হচ্ছে না হয় তাদের বিররুদ্ধেই উঠছে হামলা করার অভিযোগ। সেই ধরনেরই এক ঘটনায় মারাই পড়লেন এক তৃণমূল কর্মী। জানা গিয়েছে বিজেপি কর্মীদের হামলার জেরে ওই তৃণমূল কর্মী মারা গিয়েছেন। ঘটনাস্থল মালদা জেলার চাঁচোল মহকুমার পুকুরিয়া থানার সিমলা গ্রাম।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে সিমলা গ্রামে নাম সংকীর্তন চলছিল। সেই সময় বিজেপি কর্মীরা সাউন্ড সিস্টেম বন্ধ করে দেয়। এই নিয়ে বিজেপি কর্মীদের সঙ্গে বিবাদ বাধে তৃণমূল কর্মীদের। তৃণমূলের অভিযোগ, বিবাদ চলাকালীন আচমকাই ধারালো অস্ত্র নিয়ে তৃণমূল কর্মীদের উপর হামলা চালানো হয়। কোপানো হয় সনাতন মহালদার নামে ওই তৃণমূল কর্মীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। আহত হন আরও তিন তৃণমূল কর্মী। যদিও ঘটনার সত্যতা অস্বীকার করে বিজেপির দাবি গ্রাম্য বিবাদের কারণে এই ঘটনা ঘটেছে।

জেলার চাঁচোল মহকুমার রতুয়া-২ ব্লকের তৃণমূলের অবজারভার দেবপ্রিয় সাহা অভিযোগ করে বলেন, রাজনৈতিক কারণে তাদের কর্মীকে খুন করা হয়েছে। যদিও জেলা বিজেপি নেতা শিবেন্দু শেখর রায় বলে্‌ গ্রাম্য বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে। তৃণমূল অযথা এতে রাজনীতির রঙ লাগাচ্ছে। ঘটনার পরই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। শুক্রবার বিকেলে নিহতের পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হলে সেই অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্ত উত্তম মহালদার সহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here