দলীয় কার্যালয়ের সামনেই এলোপাথাড়ি গুলি তৃণমূল কর্মীকে! অতঃপর…

0
104

নিজস্ব প্রতিবেদক, বারাকপুর: বিগত কয়েকদিনে উত্তর ২৪ পরগণার সোদপুর সংলগ্ন অঞ্চলে অস্বাভাবিকভাবে বেড়ে গিয়ে দুষ্কৃতীদের উৎপাত। এবার পানিহাটির ৭ নম্বর ওয়ার্ডে দলীয় কার্যালয়ের সামনেই বাইকে আসা বন্দুকধারী দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন এক তৃণমূল কর্মী।

জানা গিয়েছে, রবিবার তৃণমূল কংগ্রেস দলীয় কার্যালয়ের সামনে হেলমেট পরে এক বাইকে আসে তিন দুষ্কৃতী। এরপরই শুরু হয় এলোপাথাড়ি গুলি ছোঁড়া। দুষ্কৃতীদের চালানো গুলিতে ঘটনাস্থলেই গুলি বিদ্ধ হন শাসকদলের এক কর্মী। জখম তৃণমূল কর্মীর নাম সামসাদ আহমেদ (৩২)। তাঁর ডান হাতে গুলি লাগে। ঘটনার পরই স্থানীয়রা জখম সামসাদকে নিয়ে গিয়ে ভর্তি করে কামারহাটির সাগরদত্ত মেডিকেল কলেজ হাসপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন পানিহাটির বিধায়ক তথা বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ। নির্মল ঘোষের দাবি, ‘এর আগে এই অঞ্চলে খুন হয়েছিলেন তৃণমূল নেতা হায়দার। সেই হায়দারকে যারা মেরেছিল তারাই এই ঘটনায় জড়িত। পুলিশ তদন্ত করছে। দুষ্কৃতীরা এক সময় সিপিএম আশ্রিত ছিল। এখন তারা অন্য কোনও দল করে থাকতে পারে।’ তবে যেই এই ঘটনার সঙ্গে জড়িত থাকুক দ্রুত শনাক্ত হয়ে যাবে বলে জানান তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here