তারকেশ্বর কলেজে ডেপুটেশন ঘিরে ধুন্ধুমার, আক্রান্ত এবিভিপি সমর্থক, কাঠগড়ায় টিএমসিপি

0
74

নিজস্ব প্রতিবেদক, হুগলি: এবিভিপির ডেপুটেশন ঘিরে তেতে উঠল তারকেশ্বর কলেজ৷ এবিভিপির এক সমর্থককে ডেকে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠল টিএমসিপির বিরুদ্ধে৷আক্রা্ন্ত ওই সমর্থকক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন৷   অভিয়েগের তির তৃণমূল ছাত্র পরিষদের দিকে৷ তারকেশ্বর ডিগ্ৰি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের হাতে গুরুতর আক্রান্ত এবিভিপি-র এক ছাত্র। আহত ছাত্রের নাম মানস হাম্বির, কলা বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্র সে৷ অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে ডেপুটেশন কর্মসূচি ছিল এবিভিপির। তখনই একা পেয়ে তাদের এক সদস্যকে মারধর করে টিএমসিপির ছাত্ররা। তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ‍্যা বলে জানিয়েছে তৃণমূল ছাত্র পরিষদের নেতা।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের ছাত্রনেতা অরিজিৎ চক্রব‌র্তী জানান, তৃণমূল ছাত্র পরিষদের নেতারা কয়েকদিন ধরে আমাদের ওপর নানাভাবে অত‍্যাচার করছিল। নবাগত ছাত্রদের ওপর  র‍্যাগিং চালাচ্ছিল। এরই প্রতিবাদে প্রিন্সিপালের কাছে ডেপুটেশন ছিল। প্রিন্সিপাল ঘরের না থাকায় বাইরে স্লোগান চলছিল। সেই সময় মানস হাম্বির নামে এক ছাত্রনেতা বাইরের দিকে গেলে তাকে একা পেয়ে মারধর করে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। আহত অবস্থায় তাকে তারকেশ্বর গ্ৰামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।।

অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ছাত্র পরিষদের ছাত্ররা। তারা এই ঘটনার প্রকৃত তদন্তের দাবি জানিয়েছে। কলেজের তৃণমূল ছাত্রনেতা সম্রাট দাস জানান, মারামারি হয়েছে শুনেছি। তবে এই ঘটনার সঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের কোনও নেতা যুক্ত নয়। এই ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিত। একটা ছাত্র মার খাবে সেটা ঠিক নয়। দোষীদের উপযুক্ত শাস্তি হওয়া উচিত।।
তারকেশ্বর ডিগ্ৰি কলেজের কলেজের অধ‍্যক্ষ অমল কান্তি হাটি জানান, বিক্ষোভ চলছিল। মারপিটের ঘটনা আমি চোখে দেখিনি। কলেজ কর্তৃপক্ষ জানায়, কলেজের ভেতর কিছু হয়নি, যা হয়েছে কলেজের বাইরে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here