Home Featured শুভেন্দুকে প্যাঁচে ফেলতে সাঁড়াশি আক্রমণ তৃণমূলের!

শুভেন্দুকে প্যাঁচে ফেলতে সাঁড়াশি আক্রমণ তৃণমূলের!

0
শুভেন্দুকে প্যাঁচে ফেলতে সাঁড়াশি আক্রমণ তৃণমূলের!
Parul

নিজস্ব প্রতিনিধি তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির সভাপতির পদ থেকে সরানো হল শুভেন্দু অধিকারীকে। নয়া সভাপতির পদে বসানো হলে রাজ্যের মন্ত্রী সৌমেনকুমার মহাপাত্রকে। আজ, শনিবার জনকল্যাণ সমিতির সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে বসানো হয় সৌমেনকে। এদিকে, শুভেন্দুকে প্যাঁচে ফেলতে সাঁড়াশি আক্রমণের পথে নামছে তৃণমূল। বিজেপির অভিযোগ অন্তত তেমনই।

২০১২ সাল থেকে ২০২১ পর্যন্ত তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির সভাপতি পদে ছিলেন শুভেন্দু। এদিনই তাঁকে সরিয়ে নয়া সভাপতি হন সৌমেন। এদিকে, শুভেন্দুর বিরুদ্ধে জোড়া অভিযোগ ওঠায় সরগরম রাজ্য-রাজনীতি। আড়াই বছর আগে শুভেন্দুর নিরাপত্তা রক্ষীর মৃত্যুর মামলায় দায়ের হয়েছে এফআইআর। নিজের সার্ভিস রিভলভার থেকে গুলিবিদ্ধ হন তিনি। পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। শুভেন্দুই উদ্যোগী হয়ে তাঁকে নিয়ে আসেন কলকাতায়। সেই মামলায় অভিযোগের আঙুল তোলা হয়েছে শুভেন্দুর দিকে। শুভেন্দু বলেন, ২ বছর ৮ মাস পরে কেন হয়েছে, তার কারণ ওই পরিবারে তৃণমূল কংগ্রেস জিতেছে মহিষাদলে। এটা রাজনীতি। ফাইনাল চার্জশিট দেওয়ার পরে এবং এলআইসির টাকা তুলে নেওয়ার পর এখন এসব বলছে!

শুধু ওই মামলা নয়, কন্টাই কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান পদেও শুভেন্দুর বিরুদ্ধে অনাস্থা আনা হয়েছে। ওই পদ থেকে শুভেন্দুকে সরাতে জোর তৎপরতা শুরু হয়েছে বলে তৃণমূলেরই একটি সূত্রের খবর। এর পাশাপাশি এই ব্যাঙ্কের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগও উঠেছে। রাজ্য সরকারও স্পেশাল অডিট শুরু করেছে। এই জোড়া ফলায় শুভেন্দুকে কাবু করা যায় কি না, এখন সেটাই দেখার।        

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here