নিজস্ব প্রতিবেদক, শিলিগুড়ি: কর্মীদের মনোবল চাঙ্গা করতে, দলীয় শ্রমিক সংগঠনের কর্মীদের নিয়ে রাজনৈতিক কর্মশালার আয়োজন করল দার্জিলিং জেলা আইএনটিটিইউসি। বৃহস্পতিবার এই সভায় উপস্থিত ছিলেন আইএনটিটিইউসি’র রাজ্য নেত্রী দোলা সেন, রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব সহ অন্যান্য দলীয় নেতৃত্বরা। প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে, এদিনের সভার উদ্বোধন করেন মন্ত্রী গৌতম দেব।

গৌতমবাবু তার ভাষনে জানান,’সামনেই লোকসভা নির্বাচন। দলের নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে গোটা রাজ্যজুড়েই নানা কর্মসূচী পালন করছে তৃণমূল কংগ্রেস। দার্জিলিং জেলায় লোকসভা নির্বাচনে বারবার বিরোধিদের কাছে পরাজিত হতে হয়েছে আমাদের। এবারে আর হার নয়, এই কেন্দ্র থেকে জিতে দলীয় নেত্রীকে উপহার দিতে হবে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসকে। তারই প্রস্তুতিতে এদিনের এই কর্মশালা। তবে এখানেই থেমে থাকলে চলবে না, আগামি দিনে আরও নানা কর্মসূচী নিতে হবে। পাশাপাশি দলের সমস্ত সংগঠনের সঙ্গে বসে নানা সমস্যা সমাধানে উদ্যত হবে।’

আইএনটিটিইউসি রাজ্য নেত্রী দোলা সেন বলেন, লোকসভা নির্বাচনের প্রাক্কালে, দলীয় কর্মিদের কর্মসূচী ও নানান সমস্যা সমাধানেই এদিনের কর্মশালা করা হচ্ছে। এছাড়াও বিজেপির রথযাত্রাকে কটাক্ষ করে তিনি বলেন, অশুভ রথযাত্রার পরই, রাজ্য শোধন করতে পথে নামবে তৃণমূল নেতৃত্ব। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে রাজ্যজুড়েই এই কর্মসূচী পালন করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here