শোভনের হাত ধরে বিজেপির সদর দফতরে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ও

0

মহানগর ওয়েবডেস্ক: সকাল থেকেই খবরটা ঘুরছিল আজ বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বেলা একটু বাড়তেই জানা যায়, শোভনদের পাশাপাশি তৃণমূলে যাচ্ছেন সব্যসাচী দত্ত। এর ঠিক পর এবার জানা গেল তালিকায় রয়েছেন আরও একজন। ইনি মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও এক বিশ্বাসভাজন তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়।

রাজনৈতিক মহলে শোভন চট্টোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ হিসাবেই পরিচিত দেবশ্রী রায়। শোভনের সৌজন্যেই দেবশ্রী তৃণমূলের টিকিট পেয়েছিলেন বলেও গুঞ্জন শোনা যায় রাজনৈতিক মহলে। এহেন শোভন দল থেকে সন্ন্যাস নেওয়ার পর দল থেকে নিজেকেও এক রকম সরিয়ে নিয়েছিলেন ওই বিধায়ক। গত রাতে শোভনের দিল্লি যাত্রার পর তিনিও চলে আসেন দিল্লি। তবে আজই তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে আজ হয়ত বিজেপি নেতাদের সঙ্গে কথা বলার জন্য দিল্লি এসেছেন তিনি। পরে যোগ দেবেন বিজেপিতে।

এদিকে আজ বিকেল সাড়ে ৪ টের সময় সাড়ম্বরে বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে সঙ্গে বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও আরও এক বিধায়ক সব্যসাচী দত্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here