1515317799
1515317799

মেষ – পারিবারিক চিকিৎসার খরচ বৃদ্ধির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়।

বৃষ – বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না।
মিথুন – উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন৷ ভেবেচিন্তে লগ্নি করুন৷

কর্কট – ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে।

সিংহ – বাচ্চাদের সাথে খেলা আপনাকে এর চমৎকার নিরাময়কারী অভিজ্ঞতা প্রদান করবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আজ আপনি একটি সামাজিক জমায়েতে কেন্দ্রীয় আকর্ষণ হবেন।

কন্যা – আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

তুলা – কোন পুরনো পরিজন আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। প্রেমে অপ্রত্যাশিত মোড়।

বৃশ্চিক – কথা বলবার আগে দুবার ভাবুন। আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিকে আহত করতে পারে।

ধনু – আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়।

মকর – কর্মক্ষেত্রে একজন ভাল বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রী আজ সত্যিই আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন।

কুম্ভ – এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

মীন – আপনার প্রেমিকার আবেগের চাহিদার সামনেও মাথা নোয়াবেন না। কর্মক্ষেত্রে জিনিষগুলি একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here