kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: টোল প্লাজায় ভাঙচুর করার পাশাপাশি কর্মীদের মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের নেতা-কর্মীদের বিরুদ্ধে। তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ, টাকা না দিয়ে জোর করে টোল প্লাজা পেরিয়ে যাওয়ার জন্য ক্ষমতাসীন দলের কিছু সমর্থক টোল প্লাজা কর্মীদের সঙ্গে প্রথমে বচসায় জড়িয়ে পড়েন। তৃণমূলের দুই ডজনেরও বেশি সমর্থক বিতর্কের পরে টোল প্লাজা কর্মীদের ওপর হামলা চালায়।

উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানা এলাকার জাতীয় সড়কের সূর্যাপুর টোল প্লাজায় বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। অভিযোগ, রাজের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের কিছু সমর্থক জোর করে টোল প্লাজা পেরিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের আটকানো হলে টোল প্লাজায় তারা গুন্ডামি চালায় বলে অভিযোগ।  টোল প্লাজার কর্মীদের সঙ্গে তাদের বচসা শুরু হয়। পরে কর্মীদের মারধর করে টোল প্লাজায় ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।  ঘটনায় জখম হয়েছেন তিনজন।

টোল প্লাজার দায়িত্বে থাকা আধিকারিক অভিযোগ করেছেন, তৃণমূলের কিছু সমর্থক টোল প্লাজায় কয়েক লক্ষাধিক টাকা লুটপাট করেছে। তিনি আরও বলেছেন, টোল প্লাজার পক্ষে থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনও দোষীদের কারও বিরুদ্ধে মামলা করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here