news bengali

মহানগর ওয়েবডেস্ক : ইরফানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলি থেকে টলিপাড়ায়। তার মৃত্যুতে শোকবার্তা প্রকাশ করেছেন বাংলা ইন্ডাস্ট্রির বেশ কিছু তারকা। কাজের কথা হলেও কাজটা করা হয়নি বলে আফসোস করেছেন পরিচালক অপর্ণা সেন থেকে শুরু করে গৌতম ঘোষ।

‘হেমলক সোসাইটি’ হিন্দি ভার্সান বানানোর জন্য ইরফানের সঙ্গে দেখা করেছিলেন পরিচালক সৃজিত মুখার্জি। কিন্তু কাজটা আর হয়ে ওঠেনি। বাংলাদেশের প্রযোজনায় একটি বাংলা ছবিতে কাজ করেছেন ইরফান। ছবির নাম ‘ডুব’। আজ তার অকালপ্রয়ানে শোক স্তব্ধ গোটা টলিউড। পরিচালক অপর্ণা সেন থেকে শুরু করে অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মিমি চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার সকলেই টুইটারে শোক বার্তা জ্ঞাপন করেছেন।

গত শনিবারের জয়পুরে মায়ের মৃত্যু হয় ইরফানের। লক ডাউনের জন্য মায়ের শেষ যাত্রায় যেতে পারেননি অভিনেতা। এদিকে নিজের শারীরিক অবস্থাও খারাপ থাকায় নিজেকে গৃহবন্দি করে রেখেছিলেন ইরফান খান। গত মঙ্গলবার দুপুরে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় ইরফান কে। এদিন কোলন ইনফেকশনের কাছে হার মেনে প্রয়াত ইরফান। মাত্র ৫৩ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ইরফান খান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here