kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: আবার বিজেপিতে নাম লেখালেন প্রথম সারির এক অভিনেত্রী। এবার গেরুয়া পতাকা ধরলেন অভিনেত্রী শ্রাবন্তী। এর আগে বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা হিরণ, যশ ও পায়েল চক্রবর্তীর মতো তারকারা। তাদের পথ ধরে আজ বিজেপিতে নাম লেখালেন শ্রাবন্তী। আজ দলের রাজ্য দফতরে গিয়ে বিজেপিতে যোগদান করেন শ্রাবন্তী। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন কৈলাস বিজয়বর্গীয় ও দিলীপ ঘোষ।

​বিজেপিতে যোগ দেওয়ার পর শ্রাবন্তী জানিয়েছেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বক্তব্য শুনে আমার ভাল লাগে। আমি চাই তার দলে নাম লিখিয়ে দেশের জন্য কিছু করতে। আমরা এই বাংলাকে সোনার বাংলা করে তুলব। তৃণমূলের প্রতি মোহভঙ্গ হয়েছে কিনা, এই প্রশ্ন করা হলে তিনি বলেন, মোহভঙ্গ হওয়ার মতো ব্যাপার নেই। তৃণমূলের সেলিব্রিটিদের কারও বিরুদ্ধে দাঁড়াতে হলে তিনি দাঁড়াবেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, তা ঠিক করবে দল। আমি দেশবাসী ও রাজ্যবাসীর জন্য কিছু করতে চাই। দল যা বলবে তাই করব। বিজেপি আমাদের রাজ্য ও দেশের জন্য পরিবর্তন আনতে চাইছে। বিজেপির জন্য বিকাশ হয়েছে। তাই আমি তাদের পাশে দাঁড়িয়ে কাজ করতে চাই। বিজেপি আমাকে যোগ্য মনে করে দলে নেওয়ায় আমি গর্বিত।

​রাজনীতিতে যোগ দেওয়ার ঢল নেমেছে সেলিব্রিটিদের। প্রায় রোজই নিয়ম করে রাজ্যের শাসক দল তৃণমূল বা বিজেপিতে নাম লেখাচ্ছেন টালিগঞ্জের প্রথম সারির তারকারা। পিছিয়ে নেই ছোটপর্দার অভিনেতা-অভিনেত্রীরারাও। কয়েকদিন আগে তৃণমূল নাম লিখিয়েছেন এক ঝাঁক তারকা। তাদের অনেককেই তৃণমূল প্রার্থী করতে পারে বলে জানা যাচ্ছে। অন্যদিকে, বিজেপিতে যারা যোগ দিয়েছেন, সেই সব সেলিব্রিটিদের অনেকেই এবার টিকিট পাবেন বলে শোনা যাচ্ছে। তবে সেলিব্রিটিদের বিরুদ্ধে সেলিব্রিটিরাই প্রার্থী হবেন কিনা তা এখনই বলা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here