মহানগর ওয়েবডেস্ক: অস্কার জয়ী অভিনেতা টম হ্যাঙ্কসকে চিঠি পাঠালো ‘করোনা’। ব্যাপারটা অবিশ্বাস্য হলেও বাস্তব। আসলে অভিনেতার এক ক্ষুদ্র ভক্ত যার নাম করোনা দে ভ্রিয়েস, সে চিঠি লিখে পাঠিয়েছে তার প্রিয় অভিনেতাকে। গত মার্চ মাসে সস্ত্রীক করোনা আক্রান্ত হন টম হ্যাঙ্কস। এখন তিনি কেমন আছেন সেই খোঁজ নিতেই এই চিঠি পাঠিয়েছে আট বছরের করোনা নামে একটি অস্ট্রেলিয়ান বালক।

 

চিঠিতে সে জানতে চাইছে করোনা কে হারিয়ে এখন কেমন আছেন অভিনেতা ও তার স্ত্রী? সময় নষ্ট না করে টম নিজের ক্ষুদে ভক্তকে জানিয়েছেন, “প্রিয় বন্ধু করোনা। তোমার চিঠি পেয়ে আমি আর আমার স্ত্রী আপ্লুত। অনেক অনেক ধন্যবাদ বন্ধু।”  এরই সঙ্গে নিজের ক্ষুদে বন্ধুকে উপহার হিসাবে একটি টাইপরাইটার পাঠিয়েছেন। তার সঙ্গে অভিনেতা আরও লিখেছেন, “আমার মনে হয় এই টাইপরাইটার তোমার ভাল লাগবে।”

 

অভিনেতা টম হ্যাঙ্কস কে চিঠি লিখে শুধু শারীরিক অবস্থার খোঁজ নেয়নি ওই বালক, নিজের মনে জমে থাকা ক্ষোভের কথাও প্রকাশ করেছেন ক্ষুদে করোনা। তার এই নামের জন্য গোটা স্কুলেই এখন সে হাসির পাত্র হয়ে উঠেছেন, আর এর জন্য সে যথেষ্ট ক্ষুব্ধ। তার এই বিড়ম্বনার কথা চিঠিতে স্পষ্ট করে লিখেছে আট বছরের বালক।

 

গত মার্চ মাসে মারণ রোগ করোনা তে আক্রান্ত হন টম হ্যাঙ্কস।  গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাঙ্কস। সেখানে ছবির প্রি-প্রোডাকশনের কাজের সময় অসুস্থ হয়ে পড়েন অভিনেতা ও তার স্ত্রী। জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল তাদের। এই পরিস্থিতিতে নিজেরা সতর্ক হয়েই COVID-19 পরীক্ষা করান। তারপরেই রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ায় হাসপাতালে ভর্তি হন সস্ত্রীক টম।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here