‘১৮ বছর বাদে ছুটি নিলাম, ভালো লাগছে!’ ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’ অকপট প্রধানমন্ত্রী

0
76
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘এত বছর শুধুই কাজ, গত ১৮ বছর ছুটি নিইনি আমি।’ ডিসকভারির জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর বিশেষ পর্বে সঞ্চালক বেয়ার গ্রিলসকে জিম করবেট ন্যাশেনাল পার্কে ঘুরতে ঘুরতে এমনটাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু জঙ্গলে ঘুরলেন না, হল নৌকা বিহারও। গতকালই এই শো সম্প্রচার হয়েছে ডিসকভারি চ্যানেলে। সেখানেই অকপট নরেন্দ্র মোদী।

সঞ্চালক বেয়ার গ্রিলসের সঙ্গে ঘুরতে ঘুরতে প্রধানমন্ত্রী মোদী জানান, ‘১৩ বছর মুখ্যমন্ত্রী আর পাঁচ বছর প্রধানমন্ত্রী-১৮ বছর ছুটি নিইনি। এই প্রথম কাজ থেকে ছুটি নিলাম।’ মোদী আরও বলেন, তিনি কখনও নিজেকে নিয়ে ভাবেননি, শুধু কাজ এবং দেশের উন্নয়ন নিয়ে ভেবেছেন। তিনি প্রথম থেকেই দেশের সার্বিক উন্নতি নিয়ে ফোকাসড ছিলেন বলেই জানিয়েছেন প্রধানমন্ত্রী। এই প্রসঙ্গে বেয়ার গ্রিলস তাঁকে জিজ্ঞাসা করেন যে, তিনি প্রথম জীবনে জঙ্গলে দিনযাপন করেছিলেন কিনা। সেই প্রসঙ্গে মোদী জবাব দেন, তিনি হিমালয়ে বহুদিন কাঠিয়েছেন। সেখান থেকেই তাঁর মনোযোগ আরও প্রবল হয়েছে।

উল্লেখ্য, এই শো নিয়েই বিরোধীরা বহু প্রশ্ন তুলেছিল, কারণ এই শো শ্যুটিং হয় পুলওয়ামা হামলার সময়। কংগ্রেস এই নিয়ে সরব হওয়ার পাশাপাশি চ্যানেল কর্তৃপক্ষকেও শ্যুটিং বিবরণ পাঠাতে বলে। এতকিছু বিতর্ক সৃষ্টি হলেও শেষ পর্যন্ত কোনওরকম সমস্যা তৈরি করতে পারেনি বিরোধীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here