Home Featured নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্য শ্রীলেখার, প্রতিবাদ তথাগতর

নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্য শ্রীলেখার, প্রতিবাদ তথাগতর

0
নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্য শ্রীলেখার, প্রতিবাদ তথাগতর
Parul

মহানগর ডেস্ক: সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান সম্পর্কের টানাপোড়েনের জন্য সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। একদিকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর অন্যদিকে নিখিলের সঙ্গে তার বৈবাহিক সম্পর্কের সমীকরণ। এসব নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হচ্ছে একের পর এক মিম। নেটনাগরিকদের মত সেই স্রোতেই গা ভাসিয়েছিলেন বামমনস্কা অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

দিন কয়েক আগে নুসরতের নাম না করে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন শ্রীলেখা মিত্র। পোস্টের বিষয়টি ছিল মুকুল রায়ের তৃণমূলে ফেরা। তিনি লিখেছিলেন, ‘বিজেপিতে আমি যোগদান করিনি। বিজেপির সাথে লিভ ইন এ ছিলাম। তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না।’ নাম না করলেও এই পোস্টটিতে নুসরত এবং নিখিল জৈনের বৈবাহিক সম্পর্কের সমীকরণ কে ইঙ্গিত করা হয়েছে তা সকলেরই জানা।

এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। তিনি বলেছেন, ‘অভিনেত্রী নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে এরকম বিরূপ মন্তব্য না করলেই পারতেন শ্রীলেখা দি। তাঁর মত উদার মানুষের কাছ থেকে এটা আশা করিনি আমি।’ এই বিষয়ে শ্রীলেখা পালটা জানিয়েছেন, ‘কেউ নিজের বিষয়ে মিথ্যা বললে তাঁকে বলা যাবে না? নারী, পুরুষ কিংবা তৃতীয় লিঙ্গের কেউ মিথ্যে বললে তাঁকে মিথ্যাবাদীই বলা হবে।’ উল্লেখ্য, নুসরত- নিখিল সম্পর্কের বিচ্ছেদের প্রশ্ন উঠতেই নুসরত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে আইনত বিয়ে হয়নি তার। কাজেই সেটি একটি সহবাসের সম্পর্ক ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here