Home Featured হাওড়ায় বাজ পড়ে মৃত্যু টোটো চালকের

হাওড়ায় বাজ পড়ে মৃত্যু টোটো চালকের

0
হাওড়ায় বাজ পড়ে মৃত্যু টোটো চালকের
Parul

নিজস্ব প্রতিনিধি:  বুধবার হাওড়ায় বাজ পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পেশায় টোটো চালক। বুধবার দুপুরে ঝড় বৃষ্টির সময় তিনি একটি গ্যারেজে আশ্রয় নিয়েছিলেন। সেখানে বাজ পড়লে তাঁর মৃত্যু হয়।

বিহারের বাসিন্দা মৃত  যুবকের নাম উমেশ যাদব (২৬)। বুধবার দুপুরে প্রবল বৃষ্টি ও বজ্রপাতের সময়ে উমেশ ও আরো তিন যুবক একটি গ্যারেজ ঘরের ভিতরে আশ্রয় নেন। সেখানে হঠাৎই একটি ব্যাপক বজ্রপাত হয়। সেই বজ্রপাতেই উমেশ যাদবের মৃত্যু হয়। উমেশ হাওড়ার ডুমুরজলায় থাকতেন। পরিবার থাকেন বিহারের বাড়িতে। চ্যাটার্জিহাট থানায় খবর দিলে পুলিশ এসে দেহটি উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। উমেশের বাড়িতে খবর পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, রবিবার দুপুর দুটো নাগাদ কলকাতা ও তার আশেপাশের এলাকায় কালো মেঘের ছায়ায় রাত্রির অন্ধকার হয়ে যায়। প্রবল বৃষ্টি ও বজ্রপাত হয়। সারা আকাশ এতটাই অন্ধকার হয়ে যায়, বাধ্য হয়ে কলকাতা শহরের রাস্তায় আলো জ্বালিয়ে দিতে হয়। যদিও বুধবার থেকে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাষ আলিপুর আবহাওয়া দপ্তর দিয়েছিল। আলিপুর আবহাওয়া দপ্তর থেকে জানানো হয়েছিল, বুধবার টানা দুইদিন কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি ও মুর্শিদাবাদে প্রবল বৃষ্টিপাত হবে। এরজন্য লাল সতর্কতাও জারি করা হয়েছিল।

বুধবার কলকাতা ঘণ্টা দুয়েকের বৃষ্টিতে কয়েকটি রাস্তাতে জল জমেছে। সেন্ট্রাল অ্যভিনিউ, সল্টলেকের একাধিক জায়গায় জল জমতে দেখা যায়। আবহাওয়া দপ্তর জানিয়েছে, সারাদিন কলকাতার মুখ এমনই ভার থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here