নিজস্ব প্রতিবেদক, হুগলি: তাকে ধরার জন্য অনেক দিন থেকে ওৎ পেতে বসেছিল পুলিশ৷ নজর ছিল তার দলের ওপরেও৷ শেষমেষ দুষ্কৃতীমূলক কাজের ছক কষতে গিয়েই পুলিশের জালে হুগলির কুখ্যাত দুষ্কৃতী টোটোন বিশ্বাস সহ তিন৷ ধৃতদের কাছ থেকে বারোটি আগ্নেয়াস্ত্র ও পঁয়ত্রিশ রাউন্ড গুলি এবং একটি কারবাইন উদ্ধার করেছে পুলিশ। ধৃত তিন জন অর্থাৎ কুখ্যাত দুস্কৃতী টোটোন বিশ্বাস ও তার দুই শাগরেদ প্রবীর বিশ্বাস চুঁচুড়া সহ বিভিন্ন এলাকায় খুন, তোলাবাজি, ডাকাতি সহ বিভিন্ন দুস্কৃতীমূলক কাজে যুক্ত ছিল এমনটাই জানা গিয়েছে।

হুগলি জেলার চন্দননগর পুলিশ কমিশনার হুমায়ুন কবীর রবিবার এক সাংবাদিক সম্মেলনে জানান, ধৃত টোটোন বিশ্বাস চুঁচুড়া রবীন্দ্রনগর এলাকার ডন হিসেবে পরিচিত ছিল। তার বিরুদ্ধে সাত থেকে আটটি খুন এবং আরও অন্যান্য দুস্কৃতীমূলক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। রবীন্দ্রনগর এলাকায় তার বাড়িতে বসে নিজস্ব সিসিটিভির সাহায্যে নজরদারি চালাত সে। টোটোনকে গ্রেফতার করার পর সিসিটিভিগুলি বাজায়েপ্ত করার হয়েছে।

১৩ ও ১৪ জুলাই পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে নামে চন্দননগর কমিশনারেট৷ পুলিশকে লক্ষ্য গুলি চালায় টোটোন ও তার দলবল। সেই সময় পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে গিয়েছিল টোটোন৷ এরপর থেকেই টোটোনের গতিবিধির ওপর নজরদারি চালাচ্ছিল পুলিশ৷ সেই মতো ফাঁদও পেতেছিল৷ শনিবার রাতে চুঁচুড়া কৃষি খামার এলাকায় দুস্কৃতীমূলক কাজের পরিকল্পনা করার জন্য জড়ো হয় টোটোন। তখনই পুলিশ তাদের গ্ৰেফতার করে। তবে কয়েক জন পালিয়ে যায়। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here