ডেস্ক: উত্তাল সমুদ্রে নেমে বোল্ডারে আছড়ে পড়ে মৃত্যু হল এক পর্যটকের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের দিঘার সমুদ্রে। মৃত ওই পর্যটকের নাম চন্দন মুখোপাধ্যায়। উত্তর ২৪ পরগণার কাঁচড়া পাড়ার বাসিন্দা ছিলেন তিনি।

জানা গিয়েছে, রবিবার স্ত্রী, মেয়ে এবং জামাইয়ের সঙ্গে দিঘা বেড়াতে গিয়েছিলেন চন্দনবাবু। বুধবার তাঁদের ফেরার কথা থাকলেও সকালে সমুদ্র স্নানে যান তাঁরা। বর্ষার জেরে আগে থেকেই সমুদ্রে সতর্কবার্তা জারি করেছিল প্রশাসন। তবে সমুদ্রে না নামলেও সমুদ্রের দিকে কিছুটা এগিয়ে গিয়েছিলেন বছর পঞ্চাশের চন্দনবাবু। তখনই আচমকা ঢেউ চলে আসায় টাল সামলাতে না পেয়ে বোল্ডারের উপর আছড়ে পড়েন তিনি। কিন্তু কোনও রকম রক্তপাত না হওয়ায় বিষয়টিকে সেভাবে গুরুত্ব দেয়নি পরিবার। তবে ভুল ভাঙতে বেশী সময় লাগেনি। কিছুক্ষনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন চন্দনবাবু। তড়িঘড়ি তাঁকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে পথেই মৃত্যু হয় তাঁর।

হাসপাতালের তরফে জানা গিয়েচে মস্তিস্কে অতিরিক্ত রক্তক্ষরনের জেরে, ব্রেন হেমারেজ হয়েই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে তাঁর পরিবারে। বিস্মিত প্রশাসনও। জলে ডুবে দিঘাতে মৃত্যুর ঘটনা ঘটলেও দিঘায় এই ধরনের দুর্ঘটনা এই প্রথম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here