Home Featured চিনা পণ্য বয়কটের পাশাপাশি আমির-দীপিকাদের বিজ্ঞাপন বন্ধের আর্জি ব্যবসায়ী সংগঠনের

চিনা পণ্য বয়কটের পাশাপাশি আমির-দীপিকাদের বিজ্ঞাপন বন্ধের আর্জি ব্যবসায়ী সংগঠনের

0
চিনা পণ্য বয়কটের পাশাপাশি আমির-দীপিকাদের বিজ্ঞাপন বন্ধের আর্জি ব্যবসায়ী সংগঠনের
Parul

মহানগর ওয়েবডেস্ক : দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, আমির খান, বিরাট কোহলির মত তারকাদের চিনা পণ্যের বিজ্ঞাপন না করার আর্জি জানাতে চলেছে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স। গত সোমবার লাদাখের গালোয়ানে ভারত–চিনা সেনাদের সংঘর্ষে শহিদ হয়েছেন ভারতের ২০ জন জওয়ান। সেই ঘটনার প্রতিবাদে ৪৫০ টি চিনা পণ্যের বয়কটের ডাক দিয়েছে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স। ভারতে এই সংগঠনে সাত কোটি ব্যবসায়ী রয়েছে ও ৪০ হাজার ব্যবসায়ী সংগঠন এই সংস্থার ছাতার তলায় রয়েছে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, যে সমস্ত ভারতীয় তারকারা চিনা পণ্যের বিজ্ঞাপন করেন তাদের কাছে আর্জি জানাবেন, তারা যেন ওপো, ভিভো, জিওমি–র মত চিনা কোম্পানিগুলির মোবাইলের বিজ্ঞাপন আর না করেন। এই প্রসঙ্গে ওই সংস্থার সাধারণ সম্পাদক প্রবীণ খান্ডেলওয়াল জানিয়েছেন, ”দেশের আবেগকে শ্রদ্ধা করুন। অধিকাংশ ভারতীয় তারকাই চিনের মোবাইল ও চিনের ইলেক্ট্রনিক্স পণ্যের বিজ্ঞাপন করেন আর অন্যদিকে সীমান্তে চিনের সঙ্গে লড়াই করে আমাদের সৈন্যরা শহীদ হন।”

খান্ডেলওয়াল জানান, সাম্প্রতিক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে সংগঠনের পক্ষ থেকে দীপিকা পাডুকোন, রণবীর সিং, আমির খান, ক্যাটরিনা কাইফ, বিরাট কোহলি, ভিকি কৌশল সহ অন্যান্য তারকাদের কাছে ভারতের জনসাধারণের আবেগের কথা মনে রেখে অনুরোধ জানানো হবে তারা যাতে আর   চিনা পণ্যের বিজ্ঞাপন বা প্রচার না করেন।

খান্ডেলওয়াল আরও বলেছেন, ‘ আমরা আশা করব যারা চিনা আগ্রাসনের বিরুদ্ধে লড়াই করছেন তাদের প্রতি দেশের মানুষের আবেগের পাশে তারকারা দাঁড়াবেন। মাতৃভূমির জন্য তারাও চিনা পণ্য বয়কট অভিযানে সামিল হবেন।”

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here