kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, হাওড়া: ট্রেন ঢুকতে দেরি। নির্দিষ্ট সময়ে গন্তব্যস্থলে ঢুকতে ৪৫ মিনিট দেরি। আর এই ঘটনাতেই ক্ষুব্ধ যাত্রীরা চালক, গার্ড সহ কর্মী-আধিকারিকদের মারধর করার পাশাপাশি ভাঙচুর চালায় বলেও অভিযোগ। এই ঘটনায় ৫ জন বিক্ষুব্ধকে আটক করেছে আরপিএফ। স্টেশন জুড়ে ছড়িয়ে পড়েছে উত্তেজনা।

ডাউন আরামবাগ লোকাল সকাল ১০ টা ৩৫ মিনিটে হাওড়া স্টেশনে ঢোকার কথা থাকলেও এদিন বেলা ১১ টা ২০ মিনিট নাগাদ হাওড়া এসে পৌঁছায়। এতেই ওই ট্রেনের যাত্রীরা ক্ষোভে ফেটে পড়েন। উত্তেজিত যাত্রীরা হাওড়া স্টেশনে ট্রেন থেকে নেমে প্রথমে ওই লোকালের চালক ও গার্ডকে শারীরিক নিগ্রহ করে বলে অভিযোগ। এরপর শতাধিক ক্ষিপ্ত যাত্রী চলে আসে স্টেশন ম্যানেজারের ঘরে। রেলের কর্মীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাদেরকেও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। এরপর স্টেশন ম্যানেজারের ঘর সহ অতিথি নিবাসে ব্যাপক ভাঙচুর চালায় ক্ষুব্ধ যাত্রীরা। এরপর কমার্শিয়াল ম্যানেজারকেও শারীরিক নিগ্রহ করা হয় বলে রেল সূত্রে জানানো হয়েছে। তাঁকে অফিস থেকে টেনে বের করার চেষ্টা চালায় যাত্রীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে আরপিএফ ছুটে আসে। ক্ষিপ্ত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করা হয়। ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সরকারি সম্পত্তি নষ্ট, কর্মীদের মারধর ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে ধৃতদের বিরুদ্ধে। স্টেশন জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here