kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: আমফানের ক্ষতিপূরণের টাকা নিয়ে পুলিশের সামনেই বিজেপি এবং তৃণমূলের সংঘর্ষ। সংঘর্ষে দু’জন বিজেপি কর্মী গুরুতর আহত হয়েছেন। পুলিশকে ঘিরে চলে বিক্ষোভ। আহতরা আশঙ্কাজনক অবস্থায় বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি। উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ এলাকার স্বরূপকাঠির ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আমফানের ক্ষতিপূরণের টাকা পাননি স্থানীয় বিজেপি সমর্থিত বেশ কিছু পরিবার। বহুবার স্থানীয় তৃণমূলের অঞ্চল সভাপতি বিশ্বজিৎ মাইতিকে বিষয়টি জানিয়েও কোনও কাজ হয়নি।

এরপর গতকাল ক্ষতিগ্রস্ত গ্রামবাসীরা এবং বিজেপি কর্মী-সমর্থকরা বিশ্বজিৎ মাইতির সঙ্গে দেখা করতে যাযন তার বাড়িতে। দল বেঁধে তারা বিশ্বজিৎ মাইতির বাড়িতে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু, পুলিশের সামনেই তাদের ওপর বিশ্বজিতের অনুগামীরা অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ আহতদের। এরপর পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসী এবং বিজেপি কর্মী-সমর্থকরা। আহতদেরকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে হাসনাবাদ থানার পুলিশ মোতায়েন রয়েছে।

এই ঘটনা সম্পর্কে উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূলের কার্যকরী সভাপতি নারায়ণ গোস্বামী বলেন, কোনও প্রধান বা সদস্য আমফানের ক্ষতিপূরণের টাকা নিয়ে দুর্নীতি করে থাকলে তার বিরুদ্ধে অবশ্যই বযবস্থা নেওয়া হবে। কিন্তু বিজেপি, সিপিএম ও কংগ্রেস যৌথভাবে বিভিন্ন জায়গায় প্রতিবাদের নামে সন্ত্রাস চালাচ্ছে। আমরা রাজনৈতিক ভাবে তাদের এই সন্ত্রাসের মোকাবিলা করব। পুলিশকে বলেছি সব দিকে নজর রাখতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here