kolkata news
Highlights

  • পুরভোটের আগে কাটমানি নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে
  • ঘটনাটিকে ঘিরে তীব্র উত্তেজনা মুর্শিদাবাদের কান্দি পুরসভা এলাকায়
  • কাউন্সিলর গৌরসিংহ বিশ্বাসের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলে কান্দির মহকুমাশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন সিদ্ধার্থ মণ্ডল নামে এক ব্যক্তি


নিজস্ব প্রতিনিধি, কান্দি:
পুরভোটের আগে কাটমানি নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। ঘটনাটি ঘিরে তীব্র উত্তেজনা মুর্শিদাবাদের কান্দি পুরসভা এলাকায়। জানা গিয়েছে, কান্দির ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর গৌরসিংহ বিশ্বাসের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলে কান্দির মহকুমাশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন সিদ্ধার্থ মণ্ডল নামে এক ব্যক্তি। এর পাশাপাশি কান্দি পুরসভা ও কান্দি থানাতেই লিখিত অভিযোগ করেছেন তিনি।

সিদ্ধার্থ মণ্ডলের অভিযোগ, প্রায় দুই বছর আগে আবাস যোজনার ঘর তৈরি করে দেওয়ার নামে কাউন্সিলর গৌরসিংহ বিশ্বাস ২৫ হাজার টাকা নিয়েছিলেন। কিন্তু এখনও পর্যন্ত আবাস যোজনার পাকা ঘর নির্মাণ করার জন্য প্রয়োজনীয় টাকা দেওয়া হয়নি। সিদ্ধার্থবাবুর আরও অভিযোগ, বার বার কাউন্সিলরকে এই বিষয়ে বলা হলেও তিনি টাকা দেওয়ার ব্যাপারে কোনও পদক্ষেপ গ্রহণ করেননি। উল্টে তাকে হুমকির সুরে টাকা না দেওয়ার কথাও জানিয়ে দেওয়া হয়েছে।

সিদ্ধার্থবাবু জানান, তিনি অত্যন্ত গরিব মানুষ। অন্যের কাছ থেকে টাকা ধার নিয়ে ২৫ হাজার টাকা কাউন্সিলরকে দিয়েছিলেন। তাই তিনি সরকারের কাছে আবেদন জানাচ্ছেন, তাকে যেন পাকা ঘর নির্মাণ করার জন্য টাকা দেওয়া হয় কিংবা কাউন্সিলরকে দেওয়া ২৫ হাজার টাকা ফিরিয়ে দেওয়া হয়। এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে কান্দি পুরসভার চেয়ারম্যান অপূর্ব সরকার জানিয়েছেন, আমি এই বিষয়টি উপযুক্ত তদন্ত করে দেখব। এরপর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব। যদি কেউ দোষী হয়, তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here