kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: বসিয়ে খাবার খাওয়ানোর জন্য প্যান্ডেল তৈরি করেছিল তৃণমূল। তৃণমূলের তৈরি করা সেই প্যান্ডেল ভাঙল পুলিশ। পুলিশের দাবি, এ ভাবে প্যান্ডেল করে ত্রাণ বিলি করলে লঙ্ঘিত হবে লকডাউন বিধি। সোমবার ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানা এলাকার হাটজনবাজারে। তৃণমূল দলীয় সূত্রে খবর, হাটজনবাজার এলাকায় অনেক মানুষ আর্থিক ভাবে পিছিয়ে পড়া। তার ওপর করোনা সংক্রমণের কারণে দেশজুড়ে চলছে লকডাউন। ফলে অনেকের আয় বন্ধ হয়ে গিয়েছে।

ওই এলাকায় এমনও কিছু মানুষ আছেন খাবার দূরের কথা, জ্বালানি জোগাড় করার টাকাও নেই। তাই হাটজনবাজার বুথ কমিটির পক্ষ থেকে পরিকল্পনা করা হয় এলাকার আর্থিক ভাবে পিছিয়ে থাকা মানুষদের সহায়তা করতে খাওয়ানোর ব্যবস্থা করা হবে। এছাড়া গত কয়েকদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় বৃষ্টি হচ্ছে। তাই বৃষ্টির কারণে যেন কোনও সমস্যা না হয় সেই দিকটি মাথায় রেখেই তাঁদের পক্ষ থেকে এই প্যান্ডেল করার ব্যবস্থা করা হচ্ছিল। কিন্তু তাঁরা পুলিশের কোনও অনুমতি নেয়নি।

সেই কারণে এদিন সকালে পুলিশ গিয়ে ওই প্যান্ডেল খুলে দেয়। এই নিয়ে তৃণমূলের কেন্দুয়া অঞ্চলের সভাপতি সেখ জালালউদ্দিন বলেন, আমরা গরিব মানুষের অভাবের কথা মাথায় রেখেই এই পরিকল্পনা নিয়েছিলাম। কিন্তু আমাদের নিয়মটি জানা ছিল না। তাই ভুল করে ফেলেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here