kolkata news

নিজস্ব প্রতিনিধি : খাসতালুকেই আক্রান্ত তৃণমূল নেতা উদয়ন গুহ। আজ, বৃহস্পতিবার সকালে কোচবিহার শহরে তাঁর বাড়ির অদূরেই মারধর করা হয় তাঁকে। উদয়নের হাত ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। দিনহাটা হাসপাতালে চিকিৎসা করানো হয় তাঁর। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই মেরে হাত ভেঙে দিয়েছে উদয়নের।

বেশ কয়েক বছর আগে ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূলে যোগ দেন উদয়ন গুহ। তার পর থেকে দিনহাটা কেন্দ্রে তিনিই তৃণমূলের প্রার্থী। এনিয়ে বিরোধ ছিল তৃণমূলের অন্দরেই। গত বিধানসভা নির্বাচনে জিতে বিধায়ক হন উদয়ন। কোচবিহারের হাওয়া বিজেপির পালে বইতে শুরু করে গত লোকসভা নির্বাচনের পর থেকেই। তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা নিশীথ প্রামাণিকের দাপটে জেলায় কার্যত কোণঠাসা হয়ে পড়ে ঘাসফুল শিবির। চলতি বিধানসভা নির্বাচনে কোচবিহারে আক্ষরিক অর্থেই ওঠে গেরুয়া ঝড়। সেই ঝড়ে খড়কুটোর মতো উড়ে যান উদয়ন। মুখ থুবড়ে পড়েন তিনি।

জানা গিয়েছে, এদিন সকালে একটি গাড়িতে করে কাজে বেরিয়েছিলেন উদয়ন। আচমকাই কয়েকজন দুষ্কৃতী পথ আগলায় তাঁর গাড়ির। শুরু হয় মারধর। মারের চোটে হাত ভেঙে যায় উদয়নের। তাঁকে নিয়ে যাওয়া হয় দিনহাটা মহকুমা হাসপাতালে।

তৃণমূলের তরফে ঘটনার দায় চাপানো হয়েছে বিজেপির ওপর। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, উদয়নের ওপর হামলা চালিয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। যদিও অভিযোগ অস্বীকার করেছে পদ্মশিবির। তাঁদের পাল্টা তোপ, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা।

উদয়নের বিরোধী গোষ্ঠীর লোক হিসেবে পরিচিত অজয় রায় বর্তমানে বিজেপিতে। তার জেরেই এই ঘটনা বলে দাবি করছেন স্থানীয়দের কেউ কেউ। তবে এ ব্যাপারে উদয়ন কিংবা অজয় মুখ খোলেননি কেউই।  

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here