kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর: সৌজন্যের দুর্লভ দৃশ্য রাজনীতিতে। দুর্গাপুরের   লাউদোহায় ভাঙচুর হওয়া বিজেপি’র শ্রমিক সংগঠন  বিএমএস-এর পার্টি অফিস পরিদর্শন করলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। উল্লেখ্য, গত পরশুদিন লাউদোহার পানশিউলি গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ হয়। এই সংঘর্ষে বিজেপির কমপক্ষে ৯ জন আহত হন বলে অভিযোগ তাদের তরফে। স্থানীয় সূত্রে জানা যায়, এই সংঘর্ষের জেরে লাউদোহা এমআইসি গেটের কাছে বিজেপি’র শ্রমিক সংগঠনের অফিসে ভাঙচুর চালায় তৃণমূলে আশ্রিত দুষ্কৃতীরা।

যদিও, তৃণমূলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ খণ্ডন করে জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সুজিত মুখার্জী জানান, বিজেপি কর্মীদের ওপর হামলার জন্য তৃণমূলের লোকেরা দায়ী নয়। তাদের কোনও অফিস তৃণমূলের লোকেরা ভাঙচুর করেনি। এদিকে, বিএমএস-এর তরফে অফিস ভাঙচুরের বিষয়ে বিধায়ককে লিখিত জানানো হয় বলে জানান ঝাঁজরা এরিয়ার সেক্রেটারি অসীমা ব্যানার্জি।

তাদের লিখিত অভিযোগ পেয়ে আজ জিতেন্দ্র তিওয়ারি সেই অফিস পরিদর্শন করলেন। এবং তাদের সঙ্গে কথা বললেন। বিধায়ক জানান, তিনি শুধু তৃণমূলের বিধায়ক নন। যারা তৃণমূল করেন না তাদেরও বিধায়ক তিনি। যারাই এই কাজ করেছে, তা অন্যায় করেছে। বিধায়ক হিসাবে তিনি বিএমএস নেতাদের হাতে দশ হাজার টাকার অনুদান তুলে দেন। বিধায়ক স্বয়ং পার্টি অফিস পরিদর্শনে আসায় খুশি বিএমএস-এর কর্মীরা। তার কাছ থেকে অনুদান পেয়ে ও নির্বিঘ্নে তাদের শ্রমিক সংগঠন চালানোর আশ্বাস পেয়ে খুশি বলে জানালেন বিএমএস নেতা অসীমা ব্যানার্জি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here