kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: তৃণমূল বিধায়কের পর তৃণমূল পরিচালিত গ্ৰাম পঞ্চায়েতের উপপ্রধানের মৃত‍্যু হল করোনা আক্রান্ত হয়ে। হুগলি জেলার দাদপুর গ্রাম পঞ্চায়েতের মৃত উপপ্রধানের নাম জাকির হোসেন মণ্ডল। ঘটনার জেরে শোকের ছায়া গোটা জেলার শাসক শিবিরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ৪ তারিখে প্রবল শ্বাসকষ্টের কারণে পোলবা হাসপাতালে তার করোনা পরীক্ষা করানো হয়। ৫ জুলাই অবস্থার অবনতি হওয়ায় তাকে নিয়ে গিয়ে ভর্তি করা হয় ব্যান্ডেল ESI হাসপাতালে।

গতকাল ব্যান্ডেল ESI হাসপাতালে করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তারপরই সেখান থেকে চন্দননগরে একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু র‍্যাপিড টেস্টে বুধবার সকালে আবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। যা চিন্তা বাড়ায় তার পরিবারের লোকজনদের। উপপ্রধান জাকির মণ্ডলের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে মৃত‍্যু হয় ওই তৃণমূল নেতার। ওই নেতার মৃত‍্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। শোকস্তব্ধ শাসকশিবির।

উল্লেখ্য, ২০১৮ সালে পঞ্চায়েত ভোটে জয়ী হন জাকির হোসেন। শ্বাসকষ্টের একটা সমস্যা আগে থেকেই ছিল তার। কিন্তু কীভাবে তিনি করোনা আক্রান্ত হলেন, সেটা এখন পরিষ্কার হয়নি। অন‍্যদিকে জেলার হুগলি লোকসভা কেন্দ্রের সাংসদ লকেট চট্টোপাধ‍্যায় আজই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন। নিজেই টুইট করে এই খবর জানান সাংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here