kolkata news
Parul

 

ads

নিজস্ব প্রতিনিধি: দেশের সলিসিটর জেনারেল তুষার মেহতার অপসারণ চেয়ে আগেই প্রধানমন্ত্রীকে চিঠি পাঠিয়েছে তৃণমূল। এবার সরাসরি রাষ্ট্রপতির দ্বারস্থ হল ঘাসফুল শিবির। আজ তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়ের নেতৃত্বে একটি প্রতিনিধিদল রাইসিনা হিলসে গিয়ে রাষ্টপতির সঙ্গে দেখা করে। রাষ্ট্রপতির কাছে ওই তৃণমূল প্রতিনিধি দল তুষার মেহতার অপসারণ দাবি করেছে। দুপুর ১২টা নাগাদ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করার পর একটি সাংবাদিক বৈঠক করেন সুখেন্দু শেখর রায় ও মহুয়া মৈত্র। সেখানে বেশ কিছু প্রশ্ন তোলা হয়েছে তৃণমূলের তরফে।

​সুখেন্দু শেখর রায় বলেছেন, বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করার বিষয়টি নিয়ে সলিসিটর জেনারেল তুষার মেহতা যে ব্যাখ্যা দিয়েছেন, তা আমরা সন্তোষজনক বলে মনে করছি না। এই ভূমিকা নিন্দনীয়। এমন অবস্থায় তার নিজেরই উচিত পদ ছেড়ে দেওয়া। যদি তা না করেন, তার জন্যই আমরা রাষ্ট্রপতির কাছে গিয়ে তার অপসারণ দাবি করেছি। একইসঙ্গে সুখেন্দু শেখর আরও বলেছেন, দেখা করার বিষয়টি অস্বীকার করলেও তার সিসিটিভি ফুটেজ সামনে আনা হচ্ছে না কেন? অবিলম্বে তুষার মেহতার বাড়ির সিসিটিভি ফুটেজ সামনে আনা হোক। তাতেই পরিষ্কার হয়ে যাবে তিনি শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করেছেন কী, করেননি।

​উল্লেখ্য, কয়েকদিন আগে দিল্লিতে তার বাড়িতে গিয়ে তুষার মেহতার তার সঙ্গে দেখা করেন পশ্চিমবঙ্গের বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। যদিও এই দেখা করার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন তুষার মেহতা। তিনি আগেই জানান, সেদিন শুভেন্দু তার বাড়িতে এলেও তিনি দেখা করেননি। বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর শুভেন্দু চলে যান। কেন তিনি তার বাড়িতে এসেছিলেন, সে সম্পর্কে তিনি নিজেই কিছু জানেন না। তৃণমূলের তরফে প্রশ্ন তুলে বলা হয়েছে, নারদ মামলায় অভিযুক্ত একজন ব্যক্তি কী করে সেই মামলার সিবিআই আইনজীবীর সঙ্গে দেখা করলেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here