নিজস্ব প্রতিনিধি: বিধানসভা নির্বাচনের মুখে ফের তৃণমূল থেকে বিজেপিতে যোগ জেলা সাধারণ সম্পাদক-সহ তিন শতাধিক তৃণমূল কর্মীর। এদিন তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক সুভাষ মাঝি-সহ পুরুলিয়ার বলরামপুর বিধানসভা এলাকার বলরামপুর, ঘাটবেড়া এবং দড়দা অঞ্চল থেকে প্রায় তিন শতাধিক তৃণমূল কর্মী যোগদান করলেন বিজেপিতে। আজ পুরুলিয়া শহরের দুলমি-নডিহা জেলা বিজেপি কার্যালয়ে যোগদানকারীদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী।

এদিনের এই যোগদানের ফলে বলরামপুর এলাকায় বিজেপির যথেষ্ট শক্তিবৃদ্ধি হল বলে দাবি জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর। তিনি বলেন, এই যোগদান ভোটের মুখে আমাদের আর বেশি করে অক্সিজেন জোগাবে। আর তৃণমূলকে কার্বন-ডাই-অক্সাইড জোগাবে। তিনি আরও বলেন, ভোট পর্যন্ত তৃণমূল দলটি শুধু দু’জন থাকবে। পিসি আর ভাইপো। বাকি সব ঝরে পড়বে।

অন্যদিকে, সদ্য বিজেপিতে যোগদান করে সুভাষ মাঝি বলেন, তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকেই এই দলটি করে আসছি। কিন্তু বর্তমানে এই দলটি একটি তোলাবাজ দলে পরিণত হয়েছে। কাটমানি ছাড়া আর কিছুই বোঝে না। তাই দলটি ছেড়ে আজ বিজেপিতে যোগদান করলাম।

লোকসভা ভোটের আগে বিজেপি এই জেলায় দারুণ সংগঠন তৈরি করে। আর সেই সংগঠনের ওপর ভিত্তি করে একমাত্র লোকসভা আসনটি দখল করে তারা। তৃণমূল তাদের হারানো জমি ফিরে পাওয়ার চেষ্টা চালাচ্ছে অনেক। কিন্তু নেতা-কর্মীদের এমন দলবদলের কারণে তৃণমূল এই জেলায় আগে সেই জায়গা আর ফিরে পাচ্ছে না। লোকসভা ভোটের সাফল্য বজায় রেখে আসন্ন বিধানসভা ভোটে তৃণমূলকে হারানোই এখন লক্ষ্য জেলা বিজেপি শিবিরের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here