মহানগর ওয়েবডেস্ক: টিজার-১, টিজার-২, ট্রেলার কিংবা পোষ্টার রিলিজ সবটাই মুক্তি পেয়েছে ‘পাসওয়ার্ড’-এর। শুধু অপেক্ষা ছিল গানের। এবার প্রকাশ্যে এসে গেল ‘পাসওয়ার্ড’-এর গান। এদিন মুক্তি পেয়েছে ‘পাসওয়ার্ড’-এর প্রথম গান ‘ট্রিপ্পি লাগে’। অপরাধীদের অনুসন্ধানে বেড়িয়েছেন ডিসিপি রোহিত দাশগুপ্ত। আর তাঁর মাঝেই নেশাতে বুঁদ হয়ে ‘ট্রিপ্পি লাগে’-র ছন্দে মাতোয়ারা হয়েছে রুক্মিণী মৈত্র। কার্যত তাঁর এই রূপ ও এই ধরনের অভিনয় বড়পর্দায় দর্শকের কাছে নতুন চমক হতে চলেছে।

রুক্মিণীর সঙ্গে এই গানে রয়েছেন ‘পাসওয়ার্ড’-এর আদি ওরফে আদৃত রায়। নেশার মাঝে গানের ছন্দে কী কোনও মিশনে বেড়িয়েছেন ‘নিশা’ ওরফে রুক্মিণী মৈত্র। তা গানে কিছুটা বোঝা যাচ্ছে। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন স্যাভি। গানটির গীতিকার ঋদ্ধি বড়ুয়া ও গেয়েছেন নিকিতা গান্ধী ও শ্বাশত সিং। এক আলাদা মেজাজে নতুন রূপে পুজোতে সিনেমা প্রেমীদের জন্য দেবের তরফ থেকে রইল ‘ট্রিপ্পি লাগ’-এর উপহার।

সোশ্যাল মিডিয়াতে আপাতত প্রকাশ পেয়েছে ‘ট্রিপ্পি লাগে’। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও ইকো এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘পাসওয়ার্ড’ মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। ডিসিপি রোহিত দাশগুপ্তের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। এছাড়াও রুক্মিণী মৈত্র, আদৃত রায়, পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দামকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here