Home Latest News মানিকের মুখে ‘প্রত্যাবর্তন’, হবে ‘পরিবর্তন’ দাবি বিজেপি সভাপতির

মানিকের মুখে ‘প্রত্যাবর্তন’, হবে ‘পরিবর্তন’ দাবি বিজেপি সভাপতির

0
মানিকের মুখে ‘প্রত্যাবর্তন’, হবে ‘পরিবর্তন’ দাবি বিজেপি সভাপতির
Parul

ডেস্ক: পূর্ব ভারত জয়ের প্রথম পরীক্ষা দিতে নেমে পড়েছে কেন্দ্রের শাসক দল বিজেপি। অপরদিকে অষ্টম বামফ্রন্ট সরকার গড়তে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়েছেন মানিক সরকারও। দুই শিবিরেরই দাবি, জয় হবে আমাদেরই। টিমটিম করে জ্বলতে থাকা বামেদের প্রদীপ জ্বালিয়ে রাখার একমাত্র ভরসা এখন দেশের সবচেয়ে ‘গরীব মুখ্যমন্ত্রী’। উদীয়মান শক্তি বিজেপিকে রুখতে সক্ষম হবে, দাবি মানিকের। অন্যদিকে, বিজেপি সভাপতি বিপ্লবকুমার দেবের বিশ্বাস, সফল হবে ‘চলো পাল্টাই’ মন্ত্র।

টানা ২৫ বছরের শাসনের ইতি হবে কিনা তার ফয়সালা ৩ মার্চ হবে। কিন্তু ভোট দিয়ে আত্মবিশ্বাসে ফুটছে দুই শিবির। সকাল থেকে ত্রিপুরায় রায় দান শুরু করেছেন মানুষ। সাত সকালেই টুইট করে ত্রিপুরার মানুষদের ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভোটগ্রহণ পর্ব আপাতত শান্তিপূর্ণ ভাবেই হওয়ার ফলে খোশ মেজাজে রয়েছে বাম শিবির। ভোট দিয়ে বেরিয়ে মুখ্যমন্ত্রী মানিক সরকার সংবাদকে জানান, ”অষ্টম বামফ্রন্ট সরকার হবেই।” একই মত মুখ্যমন্ত্রীর স্ত্রী’রও। ভোট দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমকে তিনি জানান, ”এবারও ত্রিপুরায় ক্ষমতায় আসবে বামেরা।” ১৯৯৩ সাল থেকে এখনও পর্যন্ত শাসকের ভুমিকায় বামেরাই রয়েছে এরাজ্যে। ১৯৯৮ সালে নির্বাচন জিতে মুখ্যমন্ত্রীর আসনে বসেন।

অন্যদিকে, বিজেপির রাজ্য সভাপতি বিপ্লবকুমার দেব ভোট দিলেন জানান, এবার ত্রিপুরায় ঐতিহাসিক ফল হবে। ভোট দিয়ে সংবাদমাধ্যমে তিনি বলেন, ”ঐতিহাসিক ফলাফল হতে চলেছে এই নির্বাচনের। জয়ের ব্যাপারে আমরা নিশ্চিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ ফোনের মাধ্যমে সাফল্য কামনা করে আমায় শুভেচ্ছা জানিয়েছেন।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here