মহানগর ডেস্ক: বেশ কয়েকমাস ধরে টুম্পা সোনা যেন সর্বত্র বিরাজমান। বিয়ে বাড়ি, পাড়ার বিসর্জন, পিকনিক থেকে শুরু করে ভোটের ময়দান সবেতেই হিট টুম্পা সোনা। তবে, হটাৎ করেই গায়েব টুম্পা সোনা। হাজার চেষ্টা করেও ইউটিউবে খুঁজে পাওয়া গেল না ‘নিখোঁজ ‘ টুম্পা সোনাকে। এমনকি খোঁজ মিলছে না পুটকি ভাইয়েরও। অভিযোগও দায়ের করা হয়েছে।

কনফিউসড পিকচার্স নিবেদিত একটি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’। এই সিরিজের দুটি গান ‘টুম্পা সোনা’ আর ‘পুটকি ভাই’।ইউটিউবে সব থেকে বেশি স্টিরিমিং হওয়া ভিডিও গুলির মধ্যে অন্যতম টুম্পা সোনা। অথচ দিনকয়েক হল ইউটিউবে সার্চ করলেও পাওয়া যাচ্ছে না গান দুটি। জানা গিয়েছে, কনফিউসড পিকচার্স এর অফিসিয়াল ইউ টিউব চ্যানেলটি হ্যাক হয়েছে। কাজেই চ্যানেল থেকে ডিলিট করে দেওয়া হয়েছে রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজের সব এপিসোড এবং এই গান দুটি।

অভিনেতা সায়ন জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরে কনফিউসড পিকচার্সের ইউটিউব চ্যানেলটি অ্যাকসেস করা যাচ্ছিল না। তারপর হঠাৎ চ্যানেলের নাম বদলে পুরনো ভিডিও গুলো ডিলিট করা হয়। আপাতত ইউটিউব ব্লক করে দিয়েছে চ্যানেলটি। তবে গোটা ঘটনা কনফিউসড পিকচার্সের তরফ থেকে ইউটিউবে অভিযোগ জানানো হয়েছে। ইউটিউব বিষয়টি খতিয়ে দেখছে। দিন দশেক সময় লাগবে। তবে চ্যানেল ফিরে পাওয়া যাবে কিনা তা নিশ্চিত নয়। চ্যানেল ফিরলেও কনটেন্ট গুলো ফিরে পাওয়া যাবে কিনা সেটাও অজানা। তবে চ্যানেল ফেরত না পেলেও তাদের অন্য একটি চ্যানেল রয়েছে। সেখান থেকেই ভিডিও আপলোড করা হবে বলে জানিয়েছে কনফিউসড পিকচার্স।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here