entertainment news

মহানগর ওয়েবডেস্ক: কৃষ্ণাঙ্গ তরুণ জর্জ ফ্লয়েডের মৃত্যুকে ঘিরে উত্তপ্ত গোটা আমেরিকা। এই পরিস্থিতি সামলাতে গিয়ে ট্রাম্প ন্যাশনাল গার্ড মোতায়েন করে গুলি চালানোর হুমকি দেওয়ার পরিপ্রেক্ষিতে গর্জে ওঠে আমেরিকার নাগরিক সমাজ। গত শুক্রবার আসন্ন নির্বাচনে ট্রাম্পকে গদিচ্যুত করার প্রতিশ্রুতি দিয়ে একটি টুইট করেন গ্র্যামি জয়ী জনপ্রিয় গায়িকা টেইলর সুইফট। যা আজকে রেকর্ড সৃষ্টি করেছে টুইটারে।
গত শুক্রবার টেইলর ট্রাম্পকে উদ্দেশ্যে করে লেখেন, ‘আপনি নিজের শাসনকালে শুধুমাত্র শ্বেতাঙ্গ আধিপত্যবাদ ও বর্ণবিদ্বেষের আগুন ধরিয়েছেন, হিংসাত্মক এই হুমকি দেওয়ার আগে আপনার এতকটুও বিবেকে বাধলো না? লুঠপাট শুরু হলেই গুলি শুরু হবে? আমরা নভেম্বরেই আপনাকে নির্বাচনে হারিয়ে দেব।’

গায়িকার এই টুইটটি রেকর্ড গড়েছে টুইটারে। ট্রাম্পের সমালোচনা করে টেইলর–এর টুইটটি সবচেয়ে বেশি লাইক পাওয়া টুইটের রেকর্ড গড়েছে বলে জানা গিয়েছে। মোট ২০ লক্ষ মানুষ লাইক করেছেন টেইলর এর টুইটটি আর ৫ লক্ষের ও বেশি মানুষ রিটুইট করেছেন সেটি।

ট্রাম্পের ভূমিকা নিয়ে ও আমেরিকার মিনিয়াপোলিস শহরের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা। গত সোমবার ওই কৃষ্ণাঙ্গ যুবককে শ্বাসরোধ করে পুলিশ খুন করায় তীব্র ক্ষোভ দেখা দিয়েছে মিনিয়াপোলিস শহর জুড়ে। তার মাঝে জনপ্রিয় গায়িকা টেইলর সুইফটের এই টুইট সোশ্যাল মিডিয়াতে এই ঘটনা নিয়ে চর্চা আরও দ্বিগুণ করে দিয়েছে বলেই জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here