bengali news dhoni

মহানগর ওয়েবডেস্ক: বিরাট কোহলির অনুপ্রেরণার অন্যতম উৎস যে মহেন্দ্র সিং ধোনি, তা বহুবার নিজেই স্বীকার করেছেন অধিনায়ক। কোহলিকে একাধিকবার বলতে শোনা গিয়েছে, মাহিভাই সর্বদাই আমার ক্যাপ্টেন থাকবেন। দু’জনে যখনই মাঠে খেলেছেন, নিজেদের মধ্যে বোঝাপড়া ও একে অপরের প্রতি সম্মান ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নজর কেড়েছে দর্শকদের। দু’জনের এই বন্ধুত্ব এবার মাঠ-ময়দান ছেড়ে টুইটারেও কামাল দেখাচ্ছে। এই বছরই ধোনির জন্মদিনে একটি টুইট করেছিলেন বিরাট কোহলি। যা নতুন রেকর্ড করে ফেলেছে অন্তর্জাল দুনিয়ায়।

টুইটার ইন্ডিয়া জানিয়েছে, খেলার দুনিয়ায় করা এই বছর করা যে কোনও টুইটে সবথেকে বেশিবার রি-টুইট হয়েছে কোহলির এই টুইট। বিরাট কোহলি ওই টুইটে লিখেছিলেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানাই মাহিভাই। পৃথিবীতে এমন খুব মানুষই থাকেন যারা বিশ্বাস ও সম্মান এই দুই শব্দের প্রকৃত মানে উপলব্ধি করতে পারেন। আপনি সর্বদা বড় দাদার মতো আমার পাশে থেকেছেন। আমি আগেও বলেছি, আবার বলছি, আপনিই চিরকাল আমার অধিনায়ক হয়ে থাকবেন।’ টুইটটি এই বছর ৭ জুলাই, মাহির জন্মদিনের দিন করেছিলেন বিরাট। যা প্রায় ৪৬ হাজার বার টুইট হয়েছে। টুইটটি প্রায় ৪.১৩ লক্ষ মানুষ লাইক করেছেন।

ইদানীং ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে টি-২০ সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন কোহলি। বুধবার এই সিরিজের শেষ ম্যাচ মুম্বইতে অনুষ্ঠিত হতে চলেছে। রবিবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ এখন ১-১ জায়গায় দাঁড়িয়ে। ফলে, মুম্বইয়ের ম্যাচই সিরিজ নির্ণায়ক হতে চলেছে। অন্যদিকে কোচ রবি শাস্ত্রী ফের একবার সাফ করে দিয়েছেন, আগামী টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হতে এখনও অনেক সময় বাকি রয়েছে। তাই ধোনি নিয়ে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নিতে চায় না টিম ম্যানেজমেন্ট।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here