নিজস্ব প্রতিবেদক, আলিপুরদুয়ার ও কোচবিহার: শুক্রবার সকালে উত্তরবঙ্গের দুই জেলায় দুটি পৃথক পৃথক ঘটনায় চার জনের মৃত্যুর খবর মিললো। কোচবিহার জেলায় পথ দুর্ঘটনায় এক শিশু সহ মৃত্যু হল তিনজনের। অন্যদিকে ভরা বর্ষার নদীতে ভেসে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির।

জানা গিয়েছে, শুক্রবার সকালে কোচবিহার জেলার পুন্ডিবাড়ি এলাকায় তোর্ষা ব্রিজের কাছে একটি এক্সইউভি গাড়ি দ্রুত গতিতে যেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিং ধাক্কা মারলে ঘটনাস্থলেই এক শিশু সহ তিন জনের মৃত্যু হয়। গাড়িটির তীব্র গতির জেরে ধাক্কার পরেই রাস্তার পাশে থাকা রেলিং গাড়ির সামনে দিয়ে ঢুকে পিছন দিয়ে বের হয়ে যায়। যার জেরে ঘটনাস্থলেই মারা যান গাড়ির ড্রাইভার কমলেশ দত্ত, গাড়ির আরোহি অপর্না সাহা ও তার ছেলে সোম্যদ্বীপ সাহা। অপর্না সাহার পরিবার সুত্রে জানা গিয়েছে, কামাখ্যাগুড়িতে ভাইয়ের বিয়ে শেষ করে অপর্না সাহা ও তার পরিবার সিতাইতে ফিরছিলেন। গাড়িটিতে মোট ৭জন ছিল। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের নিমতি এলাকার বাসিন্দা বিজয় টিগ্গা(৪৫) গত বুধবার পারো নদীর তীরে মাশরুম তুলতে গিয়ে নদীর স্রোতে ভেসে চলে যান। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি গত দুই দিন ধরে। গতকাল সন্ধ‍্যায় নদীর জল কিছুটা কমলে তার দেহ দেখতে পেয়ে এলাকা বাসিন্দারা কালচিনি থানায় খবর দেন। পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে। কা