মহানগর ডেস্কঃ সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মনিপুর বিজেপির এক নেতার। এ ঘটনার পর এক সাংবাদিক এবং রাজনৈতিক কর্মী বলেছিলেন গোবর-গোমূত্র এলো না কোনও কাজে। দুই ব্যক্তির এহেন মন্তব্য একেবারেই পছন্দ হয়নি গেরুয়া শিবিরের। এহেন মন্তব্যের পর পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হল গেরুয়া শিবিরের পক্ষ থেকে। শেষ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত দুই ব্যক্তিকে। দু’জনের বিরুদ্ধে অভিযোগ, বিজেপি নেতার মৃত্যু নিয়ে তারা করেছে বিতর্কিত মন্তব্য।

অভিযোগ দায়ের করা হয়েছে মনিপুরের সাংবাদিক কিশোরচন্দ্র ওয়াংখেম এবং রাজনৈতিক কর্মী ইরেন্দ্রো লিচোমবম-এর বিরুদ্ধে। ১৭ পর্যন্ত পুলিশি হেফাজতেই থাকতে হবে দু’জনকে। গেরুয়া শিবিরের পক্ষ থেকে অভিযোগ দায়ের করেছিলেন রাজ্য বিজেপি সহ-সভাপতি উশাম দেবাম এবং সাধারণ সম্পাদক পি প্রেমানন্দ মিতেই।

তাদের বিরুদ্ধে অভিযোগ, বিজেপি রাজ্য সভাপতি সাইখোম টিকেন্দ্র সিং-এর বিরুদ্ধে তারা করেছিল বিতর্কিত অভিযোগ। ‘গরুর গোবর এবং গো-মূত্র কোনওটাই কাজে আসেনি’ এমন কথা বলেছিলেন তাঁরা। এই ধরনের কথা একেবারেই পছন্দ হয়নি বিজেপি’র। অভিযুক্ত সাংবাদিকের বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইনে দায়ের করা হয়েছে মামলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here