‘স্টান্ট’ এবং ‘সেলফি’ তুলতে গিয়েই মরণফাঁদে পরিণত হল সিগনেচার ব্রিজ!

0
36

ডেস্ক: নতুন কোনও জিনিস বাজারে আসতে না আসতেই তা নিয়ে যে পরিমাণে মাতামাতি শুরু হয়ে যায় তা বলার মতো থাকে না। নতুন কিছু চালু হওয়া মানেই সেই জিনিসকে নিয়ে একরাশ উল্লাস। আর সেই উল্লাসের জেরেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। সম্প্রতি, দিল্লিতে গত ৪ নভেম্বর জনসাধারণের জন্য সিগনেচার ব্রিজ খুলে দেওয়া হয়। ব্রিজ খোলা মাত্রই সাধারণ মানুষের খুশির কোনও ঠিকানাই ছিল না। সেই সিগনেচার ব্রিজের ওপর ‘স্টান্ট’ করতে গিয়েই মৃত্যুর মুখে ঢেলে পড়ে দুই যুবক।

সিগনেচার ব্রিজ এখন আতঙ্কের আতুর ঘর হয়ে উঠেছে। অসাবধানতার কারণে প্রাণ যাচ্ছে মানুষের। ‘স্টান্ট’ এবং ‘সেলফি’ এই দুটোই কেড়ে নিচ্ছে তরতাজা প্রাণ। শুক্রবার সকালেই একটি ঘটনা বুঝিয়ে দিল জীবনের ঝুঁকি নেওয়া যে কতটা বিপদজনক হতে পারে। সিগনেচার ব্রিজেই চলন্ত বাইক নিয়ে ‘স্টান্ট’ এবং পরে ‘সেলফি’ তুলতে গিয়েই মৃত্যু হয় দুই যুবকের।

জানা গিয়েছে, সকাল ৯ টা নাগাদ দুই যুবক দ্রুত গতিতে বাইক চালিয়ে আসছিল এবং সেই সঙ্গে সেলফিও তুলছিল। হঠাৎ এক বাইক আরোহীর পা স্ট্রিটলাইটের তারের সঙ্গে জড়িয়ে পড়ে। বাইকটি গতি হারিয়ে সোজা গিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। দুই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

যদিও এই মর্মান্তিক দুর্ঘটনার পর হুঁশ ফিরল না সমাজের। সেই হ্যাঙ্গিং ব্রিজের ওপর অনেককেই ঝুলতে এবং সেলফি তুলতে দেখা গেল। এছাড়াও কয়েকদিন আগেই কয়েকজন সমকামীদের মত্ত অবস্থায় নগ্ন হয়ে নাচতে দেখাও গিয়েছিল এবং সেই ভিডিওটি ভাইরালও হয়েছিল। এত সব ভুঁড়ি ভুঁড়ি অভিযোগ থাকলে প্রশাসন কেন কোনও পদক্ষেপ নিচ্ছে না তা নিয়ে ক্ষোভে ফেটে পড়ছেন একাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here