kolkata news

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: প্রতিবেশী দুই ভাইয়ের মধ্যে চলা অশান্তি থামাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক গৃহবধূর। নিহত গৃহবধূর নাম রুমা বিশ্বাস। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়ার। জানা গিয়েছে, ধুবুলিয়া থানার নয় নম্বর টিভি কোয়ার্টার এলাকার বাসিন্দা স্বদেশ বিশ্বাস ও রাজু বিশ্বাস নামে দুই ভাইয়ের জঘমেলা শুরু হয়। ওই দুই ভাই পেশায় সুদের ব্যবসায়ী। এলাকায় তাদের জুয়ার বোর্ড চলে বলেও অভিযোগ।

অভিযোগ, রবিবার রাতে ওই দুই ভাইয়ের মধ্যে আর্থিক ভাগ বাঁটোয়ারা নিয়ে অশান্তি বাধে। শুরু হয় মারামারি। এলাকার লোকজন জানতে পেরে ছুটে আসে। অনেকের মতো অশান্তি থামাতে প্রতিবেশী গোবিন্দ সরকার ও তাঁর স্ত্রী রুমা সরকার ছুটে আসেন। সেই সময় স্বদেশ বিশ্বাস গুলি করে রুমা সরকারকে। আশঙ্কাজনক অবস্থায় সেখানে লুটিয়ে পড়েন ওই মহিলা। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু, সেখানকার চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে ওই মহিলাকে।

এই ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। উত্তেজিত এলাকাবাসী অভিযুক্তর বাড়ি ভাঙচুর চালায়। ঘটনায় অভিযুক্ত দুই ভাই পলাতক। তাদের পরিবারের কয়েকজনকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে ধুবুলিয়া থানার পুলিশ। গুলি চালনায় অভিযুক্ত ভাই স্বদেশ বিশ্বাসের পাশাপাশি পুলিশ রাজু বিশ্বাসেরও খোঁজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here