মহানগর ডেস্কঃ করোনার থাবা আইপিএল-এ। কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটারের কোভিড রিপোর্ট পজিটিভ। আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ ছিল কলকাতার। আরসিবি’র পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে তারা এই ম্যাচে দল নামাবে না। এরপরেই স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল ২০২১-এর ত্রিশতম ম্যাচটি।

জানা গিয়েছে কলকাতা নাইট রাইডার্সের দু’জন ক্রিকেটার করোনা পজিটিভ। বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারির করোনা আক্রান্ত হয়েছেন। সংবাদসংস্থায় ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “বরুণ এবং সন্দীপ করনায় আক্রান্ত। আরসিবি শিবিরেও এ ব্যাপারেও শুরু হয়েছে ভাবনা-চিন্তা।” সংবাদসংস্থায় এই কথা জানানর কিছু পরেই স্থগিত করে দেওয়া হয় ম্যাচ। এই ম্যাচ কবে আয়োজন করা সম্ভব হবে তা ঠিক করা হবে বোর্ড কর্তাদের বৈঠকের পর।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কবলে পড়ে নাজেহাল গোটা দেশ। এই পরিস্থিতি কোটিপতি লিগের আসরকে অনেকেই মেনে নিতে চাইছেন না। নাইট শিবিরে করোনার প্রবেশ জোরালো করছে সেই প্রশ্নটাই, ‘এখন আইপিএল-এর প্রয়োজনীয়তা কতটা?’ শুধুমাত্র কলকাতা বনাম আরসিবি ম্যাচই নয়, এদিনের ঘটনার পর প্রশ্নের মুখে দাঁড়িয়ে গোটা টুর্নামেন্টতাই। ইতিমধ্যে টুর্নামেন্ট ছেড়ে দেশে ফিরে গিয়েছেন একাধিক বিদেশি ক্রিকেটার। আইপিএল ২০২১ ছেড়ে বিদায় নিয়েছেন ভারতীয় আম্পায়াররাও। এরপরেও চলবে টুর্নামেন্ট? থাকবে প্রশ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here