Home Featured Pulwama: লস্কর কমান্ডার-সহ খতম দুই জঙ্গি, সাফল্য ভারতীয় সেনার

Pulwama: লস্কর কমান্ডার-সহ খতম দুই জঙ্গি, সাফল্য ভারতীয় সেনার

0
Pulwama: লস্কর কমান্ডার-সহ খতম দুই জঙ্গি, সাফল্য ভারতীয় সেনার
Parul

মহানগর ডেস্ক: প্রায় নিত্যদিনই ভূ-স্বর্গে লেগে রয়েছে সংঘর্ষ। ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের লাগাতার গুলির লড়াইয়ে দু’পক্ষের মধ্যে কেউ না কেউ নিহত হচ্ছে। এছাড়াও নতুন করে ভূস্বর্গে আতঙ্ক বাড়িয়েছে ড্রোন হামলার। নিত্যদিন দেখা যাচ্ছে এক একটি ড্রোনকে। তারই মধ্যে বুধবার সকালে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা শহরে সিআরপিএফের সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে নিহত হয় তিন জঙ্গি।

তিন জঙ্গির মধ্যে একজন পরিচয় পাওয়া গিয়েছে। পাকিস্তানি লস্কর-ই-তৈবার কমান্ডার। অন্য দু’জন জঙ্গি অজ্ঞাত পরিচয়। চেষ্টা চালানো হচ্ছে বাকি দুজনের পরিচয় জানার জন্য। কাশ্মীর জোন পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিরাপত্তা বাহিনী জঙ্গিদের থেকে অস্ত্র এবং গোলাবারুদ সহ বেশ কিছু সামগ্রী উদ্ধার করেছে। এখনও চলছে সন্ধান।

গতকাল গোপন সূত্রে খবর পেয়ে কাশ্মীর পুলিশ, ভারতীয় সেনাবাহিনী এবং কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ এর যৌথ উদ্যোগে অঞ্চলটি ঘেরাও করা হয়। তারপরেই জঙ্গিদের সঙ্গে তাদের শুরু হয় সংঘর্ষ এনকাউন্টার। এরপরেই গোটা পুলবামা শহরে কারফিউ জারি করে দেওয়া হয়েছিল।

এছাড়াও জানা গিয়েছে যে জম্মুর আকাশে বেশ কিছুদিন ধরেই চলছে ড্রোন আতঙ্ক। গতকাল রাতে আর্নিয়া সেক্টরে আন্তর্জাতিক সীমানার কাছে চলন্ত আলোকোজ্জ্বল বস্তু দেখতে পায় বিএসএফের কর্মীরা। গুলি চালানোর সঙ্গে সঙ্গেই সেই বস্তুটি অর্থাৎ ড্রোনটি পাকিস্তান সীমান্তের দিকে চলে যায়। এর থেকেই বোঝা যায় যে পাকিস্তানের দিক থেকেই এসেছিল ওই ড্রোনটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here