pic-kolkata bengali news

ডেস্ক: সন্ত্রাসদমন অভিযান চালিয়ে জম্মু কাশ্মীরে ফের বড় সাফল্য পেল ভারতীয় সেনাবাহিনী। জওয়ানদের গুলিতে নিহত হল দুই জঙ্গি। কিন্তু এহেন সাফল্যের মধ্যে ক্ষুব্ধ জনতার রোষ গিয়ে পড়ল সেনা জওয়ানদের উপর। জঙ্গি নিকেশের ঘটনার পর তাদের লক্ষ্য করে পাথর বৃষ্টি করে সাধারণ মানুষ।

শ্রীনগরের বালহামা এলাকায় গতকাল এই ঘটনা ঘটে। সেনা-জঙ্গিদের এই সংঘর্ষে তিন জঙ্গি নিহত হলেও কোনও জওয়ানের প্রাণহানি হয়নি। যদিও জঙ্গিদের সঙ্গে এনকাউন্টারে অল্পবিস্তর জখম হয়েছেন তিন পুলিশকর্মী। সংবাদ মাধ্যম সূত্রে খবর, গতকাল বিজেপির নেতা মহম্মদ আনওয়ারের উপর হামলা চালায় সন্ত্রাসবাদীরা। তখন ওই বিজেপি নেতাকে বাঁচাতে গিয়ে আহত হন বিলাল আহমেদ নামে এক নিরাপত্তারক্ষী। এরপর ঘটনাস্থল থেকে চম্পট দিয়ে বালহামা গ্রামে আশ্রয় নেয় হামলাকারী জঙ্গিরা।

জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে সেখানে ছুটে যান জওয়ানরা, শুরু হয় দুই পক্ষের গুলির লড়াই। বেশ কয়েক ঘণ্টা নাগাড়ে গুলির এনকাউন্টার চলার পর পাল্টা গুলি আসা বন্ধ হয়ে গেলে ঘটনাস্থলে তল্লাশি শুরু করে সেনাবাহিনী। উদ্ধার হয় দুই জঙ্গির দেহ। এছাড়াও উদ্ধার হয় গ্রেনেড, প্রচুর গোলাবারুদ সহ আগ্নেয়াস্ত্র।

অন্যদিকে, এই এনকাউন্টারের জেরে বালহামা গ্রামের বেশ কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্থ হয়। এই কারণে স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ গিয়ে পড়ে জওয়ানদের উপর। তাদের লক্ষ্য করে পাথর বৃষ্টি শুরু করে উন্মত্ত জনতা। কিছুক্ষণ পর পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ পেতে সক্ষম হয় পুলিশ। জওয়ানদের পাথর ছোঁড়ার ঘটনার এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল নেটাওয়ার্কে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here