kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: বুকে ব্যথা নিয়ে গতকাল ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানেই তিনি এখন চিকিৎসাধীন আছেন। এদিন সৌরভকে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেরিয়ে আসার পর তিনি বলেন, ‘সৌরভকে দেখে এলাম। ভাল আছে। ডাক্তার আফতাব খানের সঙ্গে কথা বলেছি, ডোনার সঙ্গেও কথা হয়েছে। ওর দ্রুত আরোগ্য কামনা করি।‘ সৌরভকে দেখার পর তাঁর চিকিৎসায় যুক্ত ডাক্তারদের সঙ্গেও কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায়।

​আজ আবার দুটি স্টেন্ট বসল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বুকে। দেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি, কার্ডিওলজিস্ট  অশ্বিন বালাচাঁদ মেহেতা, কলকাতার চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের উপস্থিতিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হয় সৌরভের বুকে। পুরো এই প্রক্রিয়া চলে দেবী শেঠির তত্ত্বাবধানে।

​উল্লেখ্য, গত ৩ জানুয়ারি বাড়িতে জিম করার সময় বুকে ব্যথা অনুভব করায় দ্রুত তাঁকে নিয়ে গিয়ে ভর্তি করানো হয় উডল্যান্ডস হাসপাতাল। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায় তাঁর বুকের ধমনীতে তিনটি ব্লকেজ রয়েছে। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। তারপর বসানো হয় একটি স্টেন্ট। কয়েকদিন হাসপাতালে থাকার পর তিনি বাড়ি চলে যান। এরপর থেকে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। আরও দুটি স্টেন্ট বসানো হবে বলে জানান চিকিৎসকরা।

এরইমধ্যে গত কাল ফের বুকে ব্যথা অনুভব করায় দ্রুত তাঁকে নিয়ে আসা হয় কলকাতার অ্যাপোলো হাসপাতালে। আজ সৌরভকে দেখতে শহরে আসেন দেশের বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। এদিন তাঁর নেতৃত্বে চিকিৎসকদের একটি দল সৌরভের বুকে দুটি স্টেন্ট বসান। এখন চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন সৌরভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here