kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: একই দড়িতে গলায় ফাঁস দিয়ে দুই ছাত্রীর আত্মহত্যাকে কেন্দ্র করে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার গ্রামের কানাইপল্লি এলাকায়। আত্মঘাতী দুই ছাত্রীর নাম রিয়া বিশ্বাস ও পপিতা বিশ্বাস। রিয়া বগুলা শ্রীকৃষ্ণ কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। পপিতা বিশ্বাস ভৈরবপুর উচ্চবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। তাদের দু’জনের বাবা কর্মসূত্রে বাইরে থাকেন। তারা দু’জনে খুব ভাল বন্ধু ছিল। অধিকাংশ সময় তারা একসঙ্গে কাটাত।

কী কারণে এই জোড়া আত্মহত্যা- তা স্পষ্ট নয়। পরিবার সূত্রে জানা গিয়েছে, পপিতার প্রতিবেশী এক যুবকের সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। যা সম্পর্কে আপত্তি ছিল না তার পরিবারের। মঙ্গলবার রাতে পপিতা বিশ্বাসের বাড়িতে রিয়া একসঙ্গে মধ্য রাত পর্যন্ত পড়াশোনা করেছে। রাতে রিয়া আর বাড়ি ফেরেনি। এদিকে, সকালবেলায় পরিবারের লোকজন ঘুম থেকে উঠে দেখতে পান ওই ঘরের মধ্যে একটি দড়িতে ঝুলন্ত অবস্থায় রয়েছে দু’জনের দেহ।

হাঁসখালি থানায় খবর দেওয়া হলে পুলিশ দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য। কী কারণে তারা আত্মহত্যা করল, জানতে তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ। দুই ছাত্রীর বাড়ির লোকজনও এবিষয়ে তেমন কিছু বলতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here