kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, ইসলামপুর: চা বাগানের দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত দুই। সোমবার ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার আগডিমটিখুন্তি গ্রাম পঞ্চায়েতের দিঘিপাড়া এলাকায়। জানা গিয়েছে, কিছু লোক চা বাগানে কাজ করতে গেলে হঠাৎ করে তাদের ওপর কিছু দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ। এতে দু’জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। এদের মধ্যে একজনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। অভিযুক্তরা পলাতক। তদন্তে নেমেছে ইসলামপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  ইসলামপুর থানার আগডিমটিখুন্তি এলাকায় তৃণমূলের দুটি গোষ্ঠী রয়েছে। বিগত দিনগুলিতে এই দুই গোষ্ঠীর মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষ হয়েছে। একটি গোষ্ঠী তৃণমূল ব্লক সভাপতি জাকির হোসেনের। অন্যটি ইসলামপুরের বিধায়ক করিম চৌধুরির।

সোমবার সকালে ব্লক সভাপতি জাকির হোসেনের লোকেরা চা বাগানে কাজ করতে গেলে বিধায়ক করিম চৌধুরী লোকেরা কাজ করতে বাধা দেয়। হঠাৎ তাদের ওপর গুলি চালানো হয় বলে অভিযোগ। এতে দু’জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ইসলামপুর মহকুমা হাসপাতালে একজনকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইসলামপুর থানার পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। ঘটনার তদন্তে নেমেছে ইসলামপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here