সীমান্তরক্ষী বাহিনীর হাতে আক্রান্ত দুই তৃণমূল সমর্থক, প্রতিবাদে পথে নামল জনতা

0
69

নিজস্ব প্রতিবেদক, বসিরহাট: দুই তৃণমূল সমর্থকের পথ আটকে তাদের মারধরের অভিযোগ উঠল সীমান্তরক্ষী বাহিনীর বিরুদ্ধে৷ প্রতিবাদে পথ অবরোধে নামল জনতা৷ বসিরহাট মহকুমার স্বরূপনগর ব্লকের হাকিমপুর সীমান্তে ঘটনা।শনিবার রাত দশটা নাগাদ হাকিমপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সদস্য পিন্টু কুন্ডু ও সত্যজিৎ বিশ্বাসকে বাড়ি ফেরার পথে ঘিরে ধরে বিএসএফ জওয়ানরা। অভিযোগ বাড়ি যাওয়ার সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানরা তাদেরকে হেনস্থা করে।

নিজেদের পরিচয় পত্রও সীমান্তরক্ষী বাহিনীকে দেখানো সত্ত্বেও সীমান্তরক্ষী বাহিনী তা বিশ্বাস করতে চায়নি৷ উপরন্তু শাসকদলের দুই কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ৷ ইতিমধ্যে দুই জনপ্রতিনিধি পিন্টু ও সত্যজিৎ ১১২ নম্বর ব্যাটালিয়নের সীমান্তরক্ষী বাহিনীর বিরুদ্ধে স্বরূপনগর থানায় অভিযোগ দায়ের করেন।

বিএসএফের হাতে আক্রান্ত সাধারণ মানুষ থেকে জনপ্রতিনিধি, এরই প্রতিবাদে হাকিমপুর বাসস্ট্যান্ডে প্ল্যাকার্ড হাতে প্রতিবাদে পথে নামে স্থানীয়রা৷ অবরোধ করা হয় রাস্তা৷ শুরু হয় ধর্মঘট৷ এরপরেই রবিবার দুপুর বারোটা নাগাদ সীমান্তরক্ষী বাহিনীর সেনারা এসে গ্রামবাসীদের বেধড়ক মারধর করে। তুলে দেওয়া হয় অবরোধ। ছিড়ে দেওয়া হয় প্ল্যাকার্ড। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে পৌঁছায় স্বরূপনগর থানার পুলিশবাহিনী। ঘটনাস্থলে নামানো হয় কমব্যাট ফোর্স৷

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here