kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, হুগলি: উত্তরবঙ্গ সফর শেষে ফেরার পথে আবারও মৃত‍্যু হল হুগলির দুই পর্যটকের। মৃতদের নাম জয়শ্রী চ্যাটার্জী(৭০) শ্রীপর্ণা মুখার্জী(৪৮)। মৃতরা সম্পর্কে মা ও মেয়ে। চুঁচুড়া ফার্ম সাইড এলাকার দুই মহিলার মৃত‍্যু ঘিরে এলাকায় শোকের ছায়া। উল্লেখ‍্য, কয়েকদিন আগেই বেড়ানো শেষে ট্রয়টেনে করে ফেরার পথে ট্রেন থেকে পড়ে মৃত‍্যু হয়েছিল এই জেলার কোন্নগরের এক বাসিন্দার।

পরিবার সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর দার্জিলিং, কালিম্পং বেড়াতে যান চুঁচুড়া ফার্ম সাইড রোডের চ্যাটার্জী পরিবারের চারজন। মঙ্গলবার তাদের বাড়ি ফেরার কথা ছিল। গতকাল আমবাড়ি দিকে ফেরার সময় শিলিগুড়ির গজলডোবার কাছে তিস্তার ক্যানেলে পড়ে যায় তাদের গাড়ি। মিলনপল্লি ফাঁড়ির পুলিশ তাদের উদ্ধার করে। প্রথমে আমবাড়ি স্বাস্থ্যকেন্দ্র পাঠানো হয়। সেখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানেই মৃত্যু হয় দু’জনের। প্রাণে বেঁচে যান প্রসূনা চ্যাটার্জী ও তার আড়াই বছরের ছেলে হিয়ন।

দুর্ঘটনার খবর পেয়ে ছত্তিসগড় থেকে সরাসরি উত্তরবঙ্গে পৌঁছন অয়ন চ্যাটার্জী। দুর্ঘটনায় মৃত্যু হয় অয়নবাবুর মা ও দিদির। আহতরা তার স্ত্রী ও ছেলে। বেড়াতে গিয়ে দুর্ঘটনায় একই পরিবারের এই দু’জনের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here