kolkata news

নিজস্ব প্রতিনিধি, পাঁশকুড়া: ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ট্রাক চালকের মৃত্যু। বৃহস্পতিবার সকালে এমন ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানার যশোড়া এলাকার বাসিন্দারা। এদিন সকাল আনুমানিক সাড়ে সাতটা নাগাদ ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এর জেরে ট্রাকের মধ্যেই আটকা পড়েন দুই গাড়ির চালক। কেবিনেই তাঁরা মারা যান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি তেল ট্যাঙ্কার ও একটি ট্রাক প্রচণ্ড গতিতে মুখোমুখি ধাক্কা মারে।

স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি পাঁশকুড়া থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। তবে তাঁরা কোনও ভাবেই দুই ট্রাক চালককে উদ্ধার করতে পারেনি। এর ফলে ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়ক পুরোপুরি অবরুদ্ধ হয়ে পড়ে। ঘাটাল থেকে কলকাতা সহ দূরপাল্লার অধিকাংশ বাস সহ বিভিন্ন গাড়িকে ৬নম্বর জাতীয় সড়কের দেউলিয়ার কাছ থেকে বাইপাস করে কিছুটা যানজট কমানোর চেষ্টা চলছে।

পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে দ্রুত সরিয়ে রাস্তাকে যানজট মুক্ত করার চেষ্টা চলছে। সেইসঙ্গে দুটি ট্রাকের কেবিন থেকে মৃতদেহদুটি উদ্ধারের চেষ্টা চলছে জোর কদমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here