kolkata news
Highlights

  • এবার অভিনব কায়দায় ছিনতাইয়ের ঘটনা হাওড়া স্টেশনে
  • কম দামে ঘড়ি বিক্রি করে ক্রেতার কাছ থেকে ফোন করার নামে মোবাইল ফোন চেয়ে নিত
  • কোনও ক্রেতা সেই মোবাইল দিলে তা নিয়ে চম্পট দিত সেই ঘড়ি বিক্রেতা


নিজস্ব প্রতিনিধি, হাওড়া:
এবার অভিনব কায়দায় ছিনতাইয়ের ঘটনা হাওড়া স্টেশনে। গ্রেফতার হল ২ জন। কম দামে ঘড়ি বিক্রি করে ক্রেতার কাছ থেকে ফোন করার নামে মোবাইল ফোন চেয়ে নিত ধৃতরা। কোনও ক্রেতা সেই মোবাইল দিলে তা নিয়ে চম্পট দিত সেই ঘড়ি বিক্রেতা। এমনই অভিনব কায়দায় ছিনতাইয়ের ঘটনা ঘটছিল হাওড়ায়। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে দুই দুষ্কৃতীকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মুখতার আলি ওরফে ফিরোজ এবং জুল্লু রহমান। দু’জনেরই বাড়ি মুর্শিদাবাদের দক্ষিণ গোপালপুরে। পুলিশ জানিয়েছে, ধৃতেরা নতুন ঘড়ি কম মূল্যে বিক্রি করত। সেই ঘড়ি বিক্রি করার পর ফোন করার জন্য বিক্রেতার কাছ থেকে মোবাইল ফোন চেয়ে নিত তারা। এরপর বিক্রেতা মোবাইল দিলেই দৌড়ে পালাত তারা। এই ধরনের অপরাধ তারা গত কয়েকদিন ধরে চালিয়ে যাচ্ছিল।

অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। অভিযান চালিয়ে প্রথমে ফিরোজকে গ্রেফতার করা হয়। পরে ফিরোজকে জেরা করে গ্রেফতার করা হয় জুল্লুলে। তারা পুলিশকে জানিয়েছে, মূলত হাওড়া স্টেশনের বাসস্ট্যান্ড এলাকাতে তারা এই কাজ করত। তারা মূলত একটা গ্যাংয়ের সঙ্গে যুক্ত। এই গ্যাংটি মুর্শিদাবাদের। দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here