kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং: আমফানের ক্ষতিপুরণের টাকা পাইয়ে দেওয়া নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল ক‍্যানিংয়ে মাতলা ২ এলাকা। মূলত, যুব এবং মূল তৃণমূলের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় আহত হন ২ জন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বাহিরবেনা গ্রামে তৃণমূলের এক কর্মী আমফানের ক্ষতিপুরণের ফর্ম ফিলআপ করছিলেন কিছু অসহায়, দুঃস্থ গ্রামবাসীকে নিয়ে।

আর এই খবর পঞ্চায়েত প্রধান জানতে পেরে উপপ্রধানকে পাঠান ঘটনাস্থলে। এরপর সেখানে উপপ্রধানকে ধাক্কা মেরে ফেলে দেয় মূল তৃণমূলের কর্মীরা। এমনই অভিযোগ যুব তৃণমূলের। এরপর প্রধানের অনুগামীরা এসে ওই ফর্ম পূরণ বন্ধ করে দেয়। অভিযোগ, সঞ্জয় হালদার নামে এক যুবক বেআইনি ভাবে ফর্ম পূরণ করছিলেন। শুধু তাই নয়, ফর্ম পূরণ করার জন্য বিভিন্ন গরিব মানুষের কাছ থেকে ৩০ টাকা করে নিয়েছিলেন বলে জানান যুব তৃণমূলের কর্মীরা।

ওই ব্যক্তির নামে এর আগেও আমফানের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছিল বলে দাবি মাতলা ২ নম্বর পঞ্চায়েত প্রধান উত্তম দাসের। অন্যদিকে, এলাকার অঞ্চল সভাপতি দাবি করেছেন, প্রধানকে এড়িয়ে ফর্ম পূরণ করার জন্যই তার ওপর হামলা চালিয়েছে প্রধান ও তার লোকজন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here