মহানগর ডেস্ক: বঙ্গে চলছে ভোট যুদ্ধ। ইতিমধ্যেই ছয় দফা ভোট হয়ে গিয়েছে। এখনও বাকি দুই দফা। শেষ পর্যায় এসে প্রত্যেক রাজনৈতিক দলের ব্যস্ততাই এখন তুঙ্গে। তার মধ্যেই পশ্চিমবঙ্গে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। একের পর এক প্রার্থী সহ সাধারণ মানুষ প্রত্যেকেই আক্রান্ত হচ্ছেন করোনায়। ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ঘাসফুল শিবিরের খেলোয়াড় মদন মিত্র। আর তাঁর সুস্থতা কামনা করলেন বামমনস্ক অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

রাজনীতির উর্দ্ধে গিয়ে একজন মানুষ হিসেবে প্রতিপক্ষ শিবিরের প্রার্থীর আরোগ্য কামনা করে এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এই পোস্টে শ্রীলেখা লিখেছেন, ‘মদনদা সেরে উঠুন খেলতে হবে আরও অনেকদিন, রাজনৈতিক মতভেদ থাকবেই তবুও চাইব সেরে উঠুন।’ রাজনৈতিক মতাদর্শের তফাতের পরেও মদন মিত্রের আরোগ্য কামনা করে এদিন নেটিজনদের মন জয় করেছেন শ্রীলেখা মিত্র। তবে শুধু শ্রীলেখা মিত্র একা নন। এদিন মদন মিত্রের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কসবার সংযুক্ত মোর্চার প্রার্থী শতরূপ ঘোষও।


প্রসঙ্গত, পঞ্চম দফার ভোটের দিন আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন কামারহাটি বিধানসভার ঘাসফুল প্রার্থী মদন মিত্র। ভোটের দিন সারাদিন এলাকায় দাপিয়ে বেড়ানোর পর সন্ধ্যে বেলায় দলীয় কার্যালয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। দেওয়া হয়েছিল অক্সিজেন। অবশেষে বুধবার প্রবল শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। পরবর্তীতে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। তবে বর্তমানে তাঁর পরিস্থিতি স্থিতিশীল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here