ডেস্ক: জুভেন্তাসের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগের অভিষেক ম্যাচেই লাল কার্ড দেখেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিপক্ষ দল ভ্যালেন্সিয়ার ডিফেন্ডার জেসন মুরিলো ডি বক্সে পড়ে যাওয়ায় তাঁকে মাথায় হাত দিয়ে উঠতে বলেছিলেন ‘রন’। কিন্তু টিভি রিপ্লেতে দেখা যায় সে নাকি ওই ডিফেন্ডারের চুল টেনেছিলেন। আর তাই তাঁকে লাল কার্ড দেখান রেফারি। কান্নায় ভেঙে পড়েন সিআর সেভেন। আর এবার সেই নিয়ে উয়েফা ইউরোপ ফুটবল বডি রোনাল্ডোর বিরুদ্ধে নিয়ম ও শৃঙ্খলা ভঙ্গের মামলা দায়ের করেছেন। এক আন্তর্জাতিক সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে যে, আগামী ২৭ সেপ্টেম্বর এই লাল কার্ড বিতর্কের শুনানি হবে।

সেদিনের ম্যাচে রেফারির সিদ্ধান্তে কান্নায় ভেঙে পড়েন রোনাল্ডো। তিনি বলেছিলেন যে, তিনি মুরিলোর চুল টানেন নি। কিন্তু তাঁর কথা অবিশ্বাস করেন সকলে। আর তারপর লাল কার্ড দেখেন জুভেন্তাসের এই নয়া সদস্য। চ্যাম্পিয়ন্স লিগে এই প্রথম জুভেন্তাসের হয়ে লাল কার্ড দেখেন ‘রন’। এর ফলে দলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের পরবর্তী ম্যাচে খেলতে পারবেন না তিনি। এমনকি কয়েকটি ম্যাচ থেকে সাসপেন্ড হতে পারেন তিনি।

সিআর সেভেনের লাল কার্ড দেখা নিয়ে জুভেন্তাস কোচ ম্যাসমিলানো আলেগ্রি নিজের হতাশা প্রকাশ করেছেন। তিনি বলেন, “আমি বলেছিলাম যে, এই ঘটনায় ভিএআর-এ সাহায্য নেওয়া হোক। এর ফলে পরবর্তী বেশ কয়েকটি ম্যাচে আমরা রোনাল্ডোকে পাব না। তাই আমার মনে হয় ভিএআর-এর সাহায্য নিলে জানা যেত যে, সত্যি এটা অফেন্সিভ কিনা।”” এখন দেখা যাক, কতদিন ফুটবল দুনিয়ার বাইরে থাকেন সিআর সেভেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here