uma_priyanka

ডেস্ক: রাহুলের বোন প্রিয়ঙ্কা গান্ধীকে নিয়ে বিরূপ মন্তব্য করে আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী। সদ্য রাজনীতিতে যোগ দেওয়া প্রিয়ঙ্কা গান্ধী ইতিমধ্যেই বহুবারই বিভিন্নভাবে কটাক্ষের শিকার হয়েছেন। তবে এবার তাঁর স্বামীকে টেনে এনে প্রিয়ঙ্কাকে কটাক্ষ করলেন উমা। বললেন, প্রিয়ঙ্কাকে সকলে ‘চোরের স্ত্রী’ হিসেবেই দেখবে!

রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকেই একটা চাপানউতোর শুরু হয়েছে যে বারাণসী থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটে দাঁড়াতে পারেন প্রিয়ঙ্কা গান্ধী। এই প্রসঙ্গেই উমা ভারতী বলেন,

লোকসভায় উত্তরপ্রদেশে কোনও প্রভাবই ফেলতে পারবেন না প্রিয়ঙ্কা গান্ধী। লোকে তাঁকে একজন ‘চোরের স্ত্রী’ হিসেবেই চেনে, তিনি ভোটে কী প্রভাব ফেলবেন! তিনি আরও বলেন, যাঁর স্বামীর বিরুদ্ধে জালিয়াতির মামলা চলছে, একাধিকবার হাজিরা দিতে হচ্ছে, তদন্তকারী সংস্থা যার বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে, সেই ব্যক্তির স্ত্রীকে মানুষ কীভাবে ভোট দেবে।

প্রিয়ঙ্কার পাশাপাশি রাহুল গান্ধীকেও তোপ দাগেন উমা। মন্তব্য করেন, আমেঠির পাশাপাশি কেরল থেকে ভোটে লড়ার সিদ্ধান্ত নিয়ে রাহুলই বুঝিয়ে দিয়েছেন যে তিনি আমেঠিতে হেরে গেছেন। তবে দুই জায়গা থেকে লড়ার বিষয় নিয়ে উমার বক্তব্য, এটা গণতন্ত্র। যে যেখান থেকে খুশি লড়াই করতেই পারেন। আর রাহুল তো একটি দলের সভাপতি, একসঙ্গে অনেক জায়গায় লড়তেই পারেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here