kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ফের বঙ্গ সফরে আসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আসন্ন পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটকে পাখির চোখ করে অনেক আগে থেকেই ময়দানে নেমে পড়েছে বিজেপি। কেন্দ্রীয় নেতারা পালা করে এই রাজ্যে আসছেন। বেশ কয়েকজন শীর্ষ সারির কেন্দ্রীয় নেতা অনেক আগে থেকেই এই রাজ্যে বিভিন্ন প্রান্তে সংগঠনের কাজ করছেন। কয়েকদিন আগে অমিত শাহ এসেছিলেন এই রাজ্যে। তাঁর সেই সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। পরে তিনি একটি বিরাট রোড শো করেন বোলপুরে। অমিত শাহ দু-দিনের সফরে এই রাজ্যে আসছেন। চারটি কর্মসূচি আছে  কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর। মতুয়া ভোটের কথা লক্ষ্য রেখে এবার ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে অমিত শাহ।

অমিত শাহর সভায় তৃণমূল ছেড়ে আবার কি কোনও হেভিওয়েট নেতা বিজেপিতে যোগ দেবেন? চলছে এই জল্পনা। ইতিমধ্যে মন্ত্রিত্ব ছেড়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দলের সমস্ত পথ ছেড়েছেন উত্তরপাড়ায় বিধায়ক প্রবীর ঘোষাল। এছাড়াও প্রথম সারির বেশ কয়েকজন নেতা এখনও বেসুরো গাইছেন। তাদের অনেকেই দল ছেড়ে বিজেপিতে নাম লেখাতে পারেন বলে জল্পনা চলছে।

বিজেপি’র তরফ থেকে দাবি করা হয়েছে, অন্তত ১০ জন বড় মাপের নেতা আবার বিজেপিতে যোগ দিতে চলেছেন। এক সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা মুকুল রায় দাবি করেন, আগামী ৩০-৩১ তারিখে বেশ কয়েকজন প্রতিষ্ঠিত বড় নেতা বিজেপিতে যোগ দিতে চলেছেন। তবে কারা কারা বিজেপিতে যোগ দেবেন, সে সম্পর্কে বিস্তারিত কিছু বলেননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here